২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

সস্ত্রীক করোনায় আক্রান্ত হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

Published by: Soumya Mukherjee |    Posted: October 2, 2020 10:42 am|    Updated: October 2, 2020 11:42 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প। শুক্রবার সকালে একথা নিজেই টুইট করে জানান তিনি।

ডোনাল্ড ট্রাম্প টুইট করেন, ‘আমি আর মেলানিয়া কোভিডে আক্রান্ত হয়েছি। তারপরই আমরা কোয়ারেন্টাইনে গিয়েছি। চিকিৎসাও শুরু হয়েছে। দু’জনে একসঙ্গেই এর থেকে মুক্তি পাব আমরা।’

[আরও পড়ুন: একে একে ৯ জনকে খুন! মারার আগে নাকি অনুমতি নেয় জাপানের এই ‘টুইটার কিলার’]

বৃহস্পতিবার রাতে মার্কিন প্রেসিডেন্ট টুইট করে জানান তাঁর শীর্ষ উপদেষ্টা হোপ হিকস করোনায় আক্রান্ত হয়েছেন। এরপরই ডোনাল্ড ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্প হোম কোয়ারেন্টাইনে যাওয়ার পাশাপাশি নমুনাও পরীক্ষা করান। শুক্রবার জানা যায় তাঁদের দুজনের নমুনা পরীক্ষার ফলাফলই পজেটিভ এসেছে।

হোয়াইট হাউস সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার নির্বাচনী বিতর্কসভায় অংশ নেওয়ার জন্য মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ওহিও গিয়েছিলেন হোপ হিকস। তারপর থেকে তাঁর সঙ্গেই ছিলেন। বৃহস্পতিবার মার্কিন প্রেসিডেন্টের শীর্ষ উপদেষ্টার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। এরপরই মার্কিন প্রেসিডেন্ট ও তাঁর স্ত্রীর নমুনা পরীক্ষা করা হয়েছিল। শুক্রবার তার ফলাফল পজেটিভ আসে।

এদিকে এই খবর পাওয়ার পরেই টুইট করে মার্কিন প্রেসিডেন্ট ও তাঁর স্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ সালে নির্বাচনী প্রচারের সময় ডোনাল্ড ট্রাম্পের প্রেস সচিবের দায়িত্ব পালন করেছিলেন হোপ হিকস। কিন্তু, কিছু বিষয়ে মতভেদ হওয়ার কারণে ২০১৮ সালে হোয়াইট হাউসের কমিউনিকেশনস ডিরেক্টরের পদ থেকে পদত্যাগ করেন হিকস। যদিও এই বছরের ফেব্রুয়ারি মাসে ফের কাজে যোগ দেন তিনি।

[আরও পড়ুন: ‘চিনে ধর্মীয় স্বাধীনতা নেই’, ফের বেজিংয়ের সমালোচনায় সরব মার্কিন বিদেশসচিব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement