BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

লাইভ শোয়ে পাক সাংবাদিককে চড় শাসকদলের নেতার, ভাইরাল ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: June 25, 2019 9:41 pm|    Updated: June 25, 2019 9:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের যে কোনও বড় ঘটনা নিয়ে প্রায় প্রতিটি খবরের চ্যানেলেই বিশেষজ্ঞদের প্যানেল বসে। এ আর নতুন কিছু নয়। সেসব আলোচনা অনেক সময় এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে দুই পক্ষের মধ্যে কখনও কখনও বচসাই বেধে যায়। আবার এমনও দেখা যায়, রাগে বা বিরক্তিতে কোনও বিশেষজ্ঞ শোয়ের মাঝপথ থেকেই বেরিয়ে যান। লাইভ টেলিকাস্টে সে সব ঝক্কিই সামলাতে হয় সঞ্চালক বা সঞ্চালিকাকে। কিন্তু পাকিস্তান টিভিতে একটি শোয়ে এক সাংবাদিককেই আক্রমণ করে বসলেন অতিথি। রীতিমতো তাঁকে ধাক্কা মেরে ফেলে দিলেন মাটিতে। গোটা ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পাকিস্তানের শাসকদল তেহরিক-ই-ইনসাফের নেতা মাসরুর আলি সিয়াল একটি টেলিভিশন চ্যানেলের টক শোয়ে হাজির হয়েছিলেন। উপস্থিত ছিলেন আরও এক অতিথি। শো সঞ্চালনার দায়িত্বে ছিলেন সাংবাদিক ইমতিয়াজ খান ফারান। ঘটনা সোমবারের। লাইভ শোয়ের শুরুতে সব ঠিকঠাকই ছিল। কিন্তু খানিক পরেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে সঞ্চালকের সঙ্গে বচসায় জড়ান মাসরুর আলি সিয়াল। তারপর মেজাজ হারিয়ে উঠে দাঁড়িয়ে ইমতিয়াজকে ধাক্কা মেরে ফেলে দেন। এরপর দুজনের মধ্যে শুরু হয় ধস্তাধস্তি। ঘুসি-চড় মারার সঙ্গে সঙ্গে অশ্রাব্য ভাষায় সাংবাদিককে গালিগালাজও করতে থাকেন ওই নেতা। এমন অবস্থা দেখে ছুটে আসেন স্টুডিওতে হাজির অন্যান্য অতিথি এবং সংবাদমাধ্যমের কর্মীরা। তাঁরাই দুজনকে আলাদা করে ঠান্ডা করার চেষ্টা করেন। তারপরও বেশ খানিকক্ষণ বাকবিতন্ডা চলে। শেষমেশ, মেজাজ ঠান্ডা হলে শুরু হয় প্যানেল।

[আরও পড়ুন: সাবানের বিজ্ঞাপনে নারীমুক্তির ছায়া! পাকিস্তানে রোষের মুখে মার্কিন কোম্পানি]

ঘটনার ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় উঠেছে। শাসকদলের নেতার আচরণের সমালোচনা করেছেন অনেকেই। নেটিজেনদের একাংশের মতে, লাইভ শোয়ে তাঁর এমন অভভ্যতাই তাঁর রুচির পরিচয় দিয়েছে। অনেকে আবার প্রধানমন্ত্রী ইমরান খানকে এই নেতার বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবিও জানিয়েছেন।

[আরও পড়ুন: রক্ষাকবচ তুলে নিল অ্যান্টিগা, মেহুল চোকসিকে দেশে ফেরাচ্ছে ভারত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement