BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

মনের মানুষ অধরা, ১০ বার বিয়ে ভেঙেও অন্বেষণে নাছোড় মহিলা!

Published by: Abhisek Rakshit |    Posted: October 29, 2020 10:39 pm|    Updated: October 29, 2020 10:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সঠিক মানুষের সঙ্গেই যেন বিয়েটা হয়। নারী-পুরুষ নির্বিশেষে প্রত্যেকেরই বোধহয় এরকম ইচ্ছে থাকে। কিন্তু কখনও শুনেছেন কি এহেন ইচ্ছেপূরণে কেউ একটি বা দু’‌টি নয়, এক্কেবারে দশটি বিয়ে করে ফেলেছেন কেউ! তাতেও ক্ষান্ত হননি। শীঘ্রই দশম বরের সঙ্গেও বিচ্ছেদ হতে চলেছে। তারপর ফের নতুন করে জীবনসঙ্গীর খোঁজ করবেন। মার্কিন যুক্তরাষ্ট্রের (United States) বাসিন্দা কেসি নামে ৫৬ বছর বয়সি ওই মহিলার এই কীর্তিতে হতবাক নেটিজেনরাও।

সম্প্রতি এক মনোবিজ্ঞানের অনুষ্ঠানে সম্পর্কের খুঁটিনাটি নিয়ে টিপস নিতে এসেছিলেন কেসি। সেখানেই তিনি কথায় কথায় জানান, জীবনে সঠিক মানুষটির সন্ধানে একটি বা দু’‌টি নয়, একেবারে দশটি বিয়ে করে ফেলেছেন। যা শুনে অবাক হয়ে যান মনোবিদও। কেসি জানান, সত্যিই তাই। এতে অবাক হওয়ার কিছু নয়। এরপরই ওই মহিলা এক প্রশ্নের উত্তরে বলেন, গোটা বিষয়টিতে অনেকসময় হাসি পেলেও আসলে এতে মজার কিছুই নেই। আসলে এতে তাঁর খারাপই লাগে।

[আরও পড়ুন: ‘জুরাসিক’ যুগ! আচমকা ট্রাকের পথ আটকাল ভয়ংকর কোমোডো ড্রাগন, ভাইরাল হাড়হিম করা ছবি]

এখনও পর্যন্ত মোট দশটি বিয়ে করলেও তাঁর প্রথম বিয়েটি সবচেয়ে দীর্ঘস্থায়ী ছিল। আট বছর নিজের প্রথম স্বামীর সঙ্গে সংসার করেছিলেন কেসি। কিন্তু তারপরই নিজে সেই সম্পর্ক থেকে সরে আসেন। ডিভোর্সের পর ফের বিয়ে করেন। এরপর সেই সম্পর্কটিও সাত বছর স্থায়ী হয়। কিন্তু তাতেও শেষপর্যন্ত চিড় ধরে। এরপর ফের ডিভোর্স। ফের আরেকটি বিয়ে।

[আরও পড়ুন: মুখ ভরতি ছিদ্র, কপালে শিং! গিনেস বুকে নাম তুললেন ভয়াবহ চেহারার জার্মানির এই ব্যক্তি]

এভাবে এখনও পর্যন্ত দশটি বিয়ে করে ফেলেছেন কেসি। কিন্তু বর্তমান স্বামী তাঁকে বড্ড নিয়ন্ত্রণ করেন, তাই তাঁকেও ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। এমনকী এরপর আবারও বিয়ে করবেন। সেকথাও নিজেই অনুষ্ঠানে জানিয়ে দেন। বলেন, ‘‌‘যতবার বিয়ে করতে হয় করব, কিন্তু নিজের ভালবাসাকে খুঁজে পাওয়ার চেষ্টা থেকে সরে আসব না।’‌’‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement