৯ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন একটি সপ্তাহের শুরু। ভাল নাকি মন্দ, কেমন কাটবে এই সপ্তাহ, তা নিয়ে মনে প্রশ্ন জাগছে তাই তো? দুশ্চিন্তা না করে বরং জেনে নিন এই সপ্তাহ কেমন কাটবে আপনার। রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

দূরের কোনও আত্মীয় অথবা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। চাকরিজীবীদের কর্মে উন্নতি ও কাজের সূত্রে দূর ভ্রমণের যোগ লক্ষ্য করা যায়। ক্রীড়াবিদদের সপ্তাহের মধ্যভাগে আশানুরূপ সাফল্য লক্ষণীয়। সাংসারিক জীবনে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য শারীরিক অসুস্থতার কারণ হতে পারে।

বৃষ

taurus

কৃষিকাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জীবন সাময়িক সমস্যা সৃষ্টি হলেও মধ্যভাগে কাটিয়ে ওঠার সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীদের পরীক্ষায় সাফল্য আশা করা যায়। পড়ে গিয়ে রক্তপাত কিংবা অস্ত্রোপচারজনিত কষ্ট পাওয়ার আশঙ্কা লক্ষ্য করা যায়। শিল্পী, গায়ক, গায়িকাদের সপ্তাহটি শুভ।

মিথুন

jemini

এই রাশির জাতক-জাতিকারা চঞ্চলমতি ও উদারমনা। আর্থিক ও ভাগ্য সম্পর্কে বেশি চিন্তাভাবনা করেন। চাকরিক্ষেত্রে বাধা বিঘ্নের মধ্যেও পদোন্নতি বা আর্থিক উন্নতির যোগ আছে। ব্যবসায়ীদের বিনিয়োগের আগে উপযুক্ত পরামর্শদাতার পরামর্শ নেওয়া প্রয়োজন। নইলে আর্থিক ক্ষতির আশঙ্কা।

কর্কট

cancer

পিতার স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক দৃষ্টি দেওয়া উচিত। স্নায়বিক দুর্বলতা, উচ্চ রক্তচাপ রোগে কষ্ট পেতে পারেন। ক্রীড়াবিদদের সপ্তাহের শেষাংশ অনুকূল নয়। চোট আঘাতের লক্ষ্মণ দেখা যায়। কর্মপ্রার্থীদের কর্মলাভের আশার যোগ আছে।

সিংহ

leo

চাকরিতে যুক্ত আছেন এমন ব্যক্তিরা সপ্তাহের অদ্যভাগে উচ্চ পদমর্যাদার পদ লাভ করতে পারেন। ভাই-বোনেদের সঙ্গে মনোমালিন্য মানসিক চাপের সৃষ্টি করতে পারে। উচ্চবিদ্যায় যাঁরা যুক্ত আছেন বা গবেষণার কাজে যুক্ত ব্যক্তিরা পড়াশোনা ও পরীক্ষায় শুভ ফলাফল লক্ষ্য করা যায়।

কন্যা

virgo

অশুভ প্রভাব থেকে নিজেকে এবং নিজের সংসারকে রক্ষা করার জন্য গুরুজনদের পরামর্শ নেওয়া একান্ত কাম্য। মাতা অথবা মাতৃকুল দ্বারা ধনসম্পত্তি প্রাপ্তির যোগ আছে। সন্তানদের পড়াশোনা ও তাদের পরীক্ষার ফলাফলে আনন্দ লাভ বর্ধিত হবে।

তুলা

libra

ভাই অথবা বোনের রোগভোগের জন্য মানসিক চিন্তা ও উদ্বেগ বৃদ্ধি পাবে। সন্তানদের বিদ্যালাভে অনাগ্রহ পরীক্ষায় আশানুরূপ ফললাভে বাধার সৃষ্টি করতে পারে। বিবাহ প্রার্থীদের বিবাহের যোগ লক্ষ্য করা যায়। গোপন শত্রু আপনার অনিষ্টসাধনে তৎপর হলেও, সফল হতে পারবে না।

বৃশ্চিক

scorpio

পত্নীভাগ্যে  এই সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। মায়ের স্বাস্থ্যের ক্রমাবনতি চিন্তার কারণ হয়ে উঠবে। ব্যবসায়ীদের গত কয়েক সপ্তাহের তুলনায় এই সপ্তাহে উপার্জন ভাল হবে। তবে ব্যয়বৃদ্ধির লক্ষণ দেখতে পাওয়া যায়। সন্তানদের আচরণে সাংসারিক জটিলতা বৃদ্ধি পাবে।

ধনু

saggetarius

নতুন কোনও ব্যবসায়ী উদ্যোগ সফল হতে পারে। কর্মক্ষেত্রে চাপ আপনাকে বিচলিত করলেও, মানসিক দিক থেকে নিজেকে ঠিক রাখুন। বিলাসব্যসনে অতিরিক্ত ব্যয় সঞ্চয়ে বিঘ্ন ঘটাতে পারে। বাতের বেদনায় শারীরিক ক্লেশভোগ দুশ্চিন্তার কারণ হয়ে উঠবে। শিল্প, সাহিত্যিক ও লেখকদের জন্য সপ্তাহটি শুভ।

মকর

capricorn

গঠনমূলক কর্মে অগ্রগতি ও বাকচাতুর্য দ্বারা সামাজিক প্রতিষ্ঠা লাভ করতে পারেন। দীর্ঘদিনের শারীরিক ক্লেশভোগের অবসান। রাস্তাঘাটে সতর্কতা অবলম্বন বাঞ্ছনীয়। আঘাতজনিত দুর্ঘটনার যোগ লক্ষ্য করা যায়। চিকিৎসক, আইনজ্ঞ ও বস্ত্র ব্যবসায়ীর পক্ষে সপ্তাহটি শুভ।

কুম্ভ

aquarius

মানসিক চঞ্চলতা সংযত করতে পারলে জীবনে প্রতিষ্ঠিত হতে কোনও অসুবিধা হবে না। সপ্তাহের আদ্যভাগে সাময়িক অর্থকষ্ট দেখা দিলেও শেষের দিকে উন্নতি আশা করা যায়। আপনার বিনয়ী মনোভাবের জন্য পাড়া-প্রতিবেশীদের থেকে যশ ও প্রতিপত্তি লাভ করবেন।

মীন

pisces

সহকর্মীদের দ্বারা কর্মক্ষেত্রে অশান্তি। নিজের বুদ্ধি বিবেচনার দ্বারা সেই সংকট থেকে মুক্তি পেতে পারেন। দাম্পত্যজীবন মোটামুটি সুখের হলেও স্ত্রীর স্বাস্থ্যের দিকে দৃষ্টি দেওয়া প্রয়োজন। পরিবারে সকলের থেকে সাহায্য পাবেন ও সকলের সঙ্গে সুসম্পর্ক থাকবে।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং