১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২৯ মে-৪ জুনের Horoscope: মিথুন রাশির জাতকদের লক্ষ্মীলাভের যোগ, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: May 29, 2022 10:20 am|    Updated: May 29, 2022 10:20 am

Here are weekly horoscope from 29 May to 4 June, 2022 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1আনন্দময় সপ্তাহ। এই সময়ে বহুমুখী উপায়ে হাতে অর্থ আসতে পারে। সন্তানের পড়াশোনার জন‌্য খরচ বাড়তে পারে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখকর হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনার কাজ কর্মচারীদের হাতে ছেড়ে দেবেন না।

বৃষ

taurus

এই সপ্তাহে কর্মপ্রার্থীদের চাকরির নতুন সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা অতিরিক্ত মুনাফার জন‌্য বাড়তি বিনিয়োগ করবেন না। পরিবারে স্ত্রীর ব‌্যবহারে আপনার সম্মানহানি হতে পারে। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। বয়স্ক জাতক-জাতিকারা শরীরে ব‌্যথা বেদনার জন‌্য যোগব‌্যায়ামের সুযোগ নিতে পারেন।

মিথুন

jemini

বর্তমান সপ্তাহে অর্থ উপার্জন ভালই হবে। ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দেওয়া দরকার। পিতার স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার উন্নতিকে ভাল চোখে না দেখলেও কোনওরকম ক্ষতি করতে পারবেন না। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আয় উপার্জন ভালই হবে।

কর্কট

cancer

জীবনের মূলমন্ত্র হলেও অযথা অর্থের জন‌্য ছোটাছুটি করবেন না। নিজের শরীরের প্রতি যত্নশীল হোন। ব‌্যবসায়ীরা তাদের কর্মচারীদের সঙ্গে রূঢ় ব‌্যবহার করবেন না। সন্তানদের অযথা বকাবকি করবেন না। এতে তাদের মনের উপর বিরূপ প্রভাব পড়তে পারে।

সিংহ

leo

সপ্তাহের শুরুতে জীবনে নানারকম প্রতিকূলতা থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে তা কেটে যাবে। কর্মসূত্রে অন‌্য শহরে বদলি হতে পারেন। কলেজ ও বিশ্ববিদ‌্যালয়ের ছাত্রছাত্রীরা পড়াশোনার ক্ষেত্রে অমনোযোগী থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকূল থেকে অর্থপ্রাপ্তি হতে পারে।

কন্যা

virgo

কর্মক্ষেত্রে জটিল সমস‌্যার সমাধান করে পদোন্নতি। সন্তানের খেলাধুলায় সাফল্যের জন‌্য আপনার মানসিক শান্তি। ব‌্যবসায়ীদের পাওনা অর্থ এই সময় আদায় হতে পারে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের জন‌্য অর্থব‌্যয় হতে পারে। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য।

তুলা

leo

এই সপ্তাহে ব‌্যবসায়ীদের অগ্রগতি লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে পদোন্নতিতে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। কাউকে টাকাপয়সা ধার দেওয়ার ব‌্যাপারে সতর্ক থাকবেন। সন্তানের লেখাপড়ার জন‌্য অতিরিক্ত খরচ আপনার বোঝা হয়ে দাঁড়াতে পারে। জীবনে বহু বন্ধু আসবে তবে বন্ধু বাছাইয়ের আগে সাবধানতা বাঞ্ছনীয়।

বৃশ্চিক

scorpio

সপ্তাহের শুরুতে আয়ব‌্যয়ের সমতা ঠিক থাকবে না। বিলাসিতায় খরচ করার জন‌্য আর্থিক টানাটানিতে পড়তে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন‌্য মানসিক চাপে থাকতে হতে পারে। আত্মীয়স্বজনের মনোমালিন্যে ভাইবোনের সঙ্গে সম্পর্কের অবনতি। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

ধনু

saggetarius

কর্মক্ষেত্রে শ্রম ও বুদ্ধিমত্তার জেরে পদোন্নতি। সহকর্মীরা এই উন্নতিকে ভাল চোখে দেখবে না। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে বাবা-মায়ের থেকে ভাল উপহার পেতে পারেন। স্ত্রীর পৈতৃক সম্পত্তি নিয়ে গোলযোগ বহুদূর পর্যন্ত গড়াতে পারে। সপ্তাহের শেষে কোনও দুঃসংবাদ আসতে পারে।

মকর

capricorn

জীবনে অর্থের প্রয়োজন থাকলেও অতিরিক্ত অর্থের জন‌্য শান্তি নষ্টের সম্ভাবনা। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য সৎকর্মে অর্থ ব‌্যয় করুন। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ভাইয়ের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তার অসুস্থতায় পাশে থাকার চেষ্টা করুন। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না।

কুম্ভ

aquarius

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করে মানসিক শান্তিতে থাকুন। পরিবারে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাদের আশাভঙ্গ করবেন না। পরিবারকে নিয়ে ভ্রমণে গিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। সপ্তাহের শেষে জমি-বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে।

মীন

pisces

ব‌্যবসায় অনিশ্চয়তা থাকলেও হাল ছেড়ে দেবেন না। সঠিক পরিকল্পনার সাহায্যে আগামী দিনে উন্নতি ধরা দেবে। খরচবহুল সপ্তাহ হলেও আর্থিক টানাটানিতে পড়বেন না। পত্নীভাগ্যে এই সময় ধনসম্পদ লাভ যোগ দৃষ্ট হয়। অবিবাহিতদের বিবাহযোগ প্রবল।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে