BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

২০-২৬ নভেম্বরের Horoscope: বেড়াতে গিয়ে বিপদে পড়তে পারেন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: November 20, 2022 9:55 am|    Updated: November 20, 2022 10:01 am

Here are your weekly horoscope from 20 to 26th November, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

মেষ

aries1এই সপ্তাহে কোনও বড় লগ্নি করবেন না। ব‌্যবসায়ীরা নিজের লক্ষ্যে স্থির থাকুন। কর্মক্ষেত্রে কিছু ছোটখাটো সমস‌্যায় পড়তে পারেন। বিদ‌্যার্থীদের পড়াশোনায় বাধাবিঘ্ন এই সময় কেটে যাবে। সপ্তাহের মধ‌্যভাগে গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। অন‌্যকে খুশি করতে গিয়ে অর্থ নষ্ট করবেন না। সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পীদের জন‌্য সময়টি শুভ। এই সময় তাদের কাজের পরিধি ও সুনাম বৃদ্ধি।

বৃষ

taurusকর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের জন‌্য স্বাস্থ‌্যহানি হতে পারে। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগের ফলে মুনাফা বৃদ্ধি পাবে। স্ত্রীর কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য অন‌্য শহরে বদলি হতে পারেন। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের আশা লক্ষ‌্য করা যায়। এই সময় তাদের বিকল্প কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। মা বা মাতৃস্থানীয়া কারও অসুস্থতার জন‌্য অর্থব‌্যয় হতে পারে।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে বিতর্ক বিবাদ এড়িয়ে চলুন। সহকর্মীদের প্ররোচনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে পড়বেন না। ব‌্যবসায়ীদের এই সময় পাওনা অর্থ ফিরে পাওয়ার আশা কম। অযাচিতভাবে কাউকে সাহায‌্য করার চেষ্টা করবেন না। সে আপনার সাহায‌্য নিলেও ফাঁসিয়ে দিতে পারে। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন।

কর্কট

cancerকর্মক্ষেত্রে অধিক পরিশ্রম করলেও সেই অনুপাতে আর্থিক বৃদ্ধি নাও হতে পারে। বেসরকারি ক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকারা এই সময় কর্মস্থল পরিবর্তনের চেষ্টা করবেন। ব‌্যবসায় অত‌্যধিক ব‌্যয়াধিক্যের ফলে লোকসানের বহর বাড়তে পারে। বিদ‌্যার্থীদের বিদ‌্যাভাসে মাঝে মাঝে মনোসংযোগের অভাব ঘটলেও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবে। কতিপয় বন্ধু আপনার অনিষ্ট করার চেষ্টা করতে পারে।

সিংহ

leo

এই সপ্তাহে অর্থ উপার্জন ভালই হবে। সঞ্চয়ের যোগও লক্ষ‌ করা যায়। পিতার স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগে থাকবেন তবে বড় কোনও অঘটনের সম্ভাবনা নেই। বিবাহে ইচ্ছুক জাতক-জাতিকার এই সপ্তাহে বিবাহে অগ্রসর না হওয়াই ভাল। ব‌্যবসায় সাময়িক মন্দাভাব থাকলেও আগামিদিনে উন্নতির সম্ভাবনা। সন্তানের বিদ‌্যাচর্চায় সাফল্যের জন‌্য বিদেশে চাকরির সুযোগ আসবে।

কন্যা

virgo

নতুন কর্মস্থলে সকলকে নিয়ে মানিয়ে চলার চেষ্টা করুন। নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না। স্ত্রী ও সন্তানের অত‌্যধিক বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে অর্থকষ্টে পড়তে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকুল থেকে হঠাৎ কিছু সম্পত্তি হাতে আসতে পারে। দ্বিচক্রযানের চালকরা অত‌্যন্ত সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন।

তুলা

leoনিজের কর্মজগতে এই সপ্তাহে বড় পরিবর্তন দেখতে পাবেন। ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগের ফলে ব‌্যবসার উন্নতি ও মুনাফা বৃদ্ধি পাবে। বয়ঃসন্ধির সন্তানের আচার-আচরণ মনোবেদনার কারণ হতে পারে। ভাই-বোন ও আত্মীয়-পরিজনদের সঙ্গে সম্পর্ক ভালই থাকবে। নববিবাহিতরা প্রেম ও ভালবাসার মাধ‌্যমে জীবন উপভোগ করুন।

বৃশ্চিক

scorpio

বৃশ্চিক জাতির জাতক-জাতিকারা সন্তানের প্রতি সচেতন হোন। কর্মস্থলে আপনার কাজের চাপ থাকলেও পরিবার ও সন্তানকে সময় দেওয়ার চেষ্টা করুন। ব‌্যবসায় বন্ধুর সহযোগিতায় উন্নতির যোগ। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগের হাত থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন। কর্মপ্রার্থীদের উদাসীনতার জন‌্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। বাস ও ট্রেনে যাতায়াত করার সময় সাবধানে থাকুন।

ধনু

saggetariusএই সপ্তাহে গ্রহের গতিবিধি আপনার জন‌্য অনুকূল। দীর্ঘদিনের কোনও দুশ্চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। ব‌্যবসায়ীরা এই সময় তাড়াহুড়ো করে কোনও করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। সপ্তাহের মধ‌্যভাগে টাকা-পয়সার লেনদেনে সতর্ক থাকুন। সন্তান ও স্ত্রীর প্রচেষ্টায় জমি বা ফ্ল‌্যাট কেনার পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে।

মকর

capricorn

এই সপ্তাহটিতে আর্থিক কষ্ট অনেকটা মিটে যেতে পারে। বহুমুখী উপায়ে অর্থ রোজগারের সুযোগ পাবেন। বহুদিন ধরে চলা স্বামী-স্ত্রীর মধ্যে মতানৈক‌্য মিটে যেতে পারে। বন্ধুবান্ধবের কাছে বড়লোকিয়ানা দেখাতে গিয়ে ধারদেনায় জড়িয়ে পড়তে পারেন। বয়স্ক জাতক-জাতিকারা পেটের গোলমাল ও কোমরের মতো সমস‌্যায় কষ্ট পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে অকারণে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ

aquariusএই রাশির জাতক-জাতিকারা সপ্তাহটিতে মিশ্র ফল আশা করতে পারেন। এই সময় আর্থিক উন্নতি হলেও যে কোনও কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে। ব‌্যবসায় বিনিয়োগের জন‌্য এখন উপযুক্ত সময় নয়। স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। পতঙ্গবাহিত রোগ থেকে সতর্ক থাকুন। রাজনৈতিক ব‌্যক্তিত্বরা তাঁদের নিজ নিজ দলে উচ্চপদে আসীন হতে পারেন।

মীন

pisces

সপ্তাহের শুরুতেই কোনও সুখবর পেতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ এই সময় মিটে যাবে। পরিবারে আনন্দ অনুষ্ঠানের জন‌্য অতিরিক্ত খরচ হতে পারে। তাই আগে থেকে আয়ব্যয়ের ভারসাম‌্য রাখুন। পাহাড়ে বেড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়তে পারেন। নববিবাহিতদের বিবাহিত জীবন সুখের হবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে