BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কেমন কাটবে চলতি সপ্তাহ? রাশি অনুযায়ী জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: August 23, 2020 9:44 am|    Updated: August 23, 2020 9:44 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সপ্তাহের প্রথমদিকে ব‌্যবসায়ীরা ব‌্যবসায় আশানুরূপ ফল পেতে পারেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতায় কর্মক্ষেত্রে জটিলতার অবসান। স্ত্রীকে নিয়ে সাংসারিক মতবিরোধের ফলে গৃহছাড়া হতে পারেন। এইসময় ব‌্যবসায় অতিরিক্ত লগ্নি না করাই শ্রেয়। জনহিতকর কাজের সুবাদে সমাজে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। প্রিয়জনদের শরীরের ব‌্যাপারে সতর্ক থাকুন।

 
বৃষ
taurus

সপ্তাহের প্রথম ভাগে কর্মক্ষেত্র থেকে শুভ সংবাদ পেতে পারেন। সন্তানদের নিয়ে অতিরিক্ত চিন্তা স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। নতুন গৃহ কেনার পরিকল্পনা থাকলে এই সময় শুরু করতে পারেন। সময়টি শুভ। বিবাহযোগ‌্য সন্তানদের বিবাহের যোগ লক্ষ‌্য করা যায়। পিতার স্বাস্থ্যের ব‌্যাপারে যত্নবান হোন।

 
মিথুন

jemini

সপ্তাহের প্রথমদিকে একাধিক উপায়ে উপার্জনের প্রচেষ্টা সফল হতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ মিটে যেতে পারে। তবে কতিপয় সহকর্মীদের থেকে সাবধানে থাকুন। সন্তানদের অন‌্যায় আবদার মেনে নেবেন না। পাড়া-পড়শিদের সঙ্গে সদ্ভাব গড়ে তুলুন।

কর্কট

cancer

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের ব‌্যবসা ভাল চললেও মাঝেমধ্যে পরিচালনার অভাবে ক্ষতির আশঙ্কা লক্ষ‌্য করা যায়। সন্তানদের উচ্চ বিদ‌্যালাভে শুভ ফল পাওযার সম্ভাবনা। দাম্পত‌্য জীবনে পারিবারিক অশান্তি এড়িয়ে চলুন। সম্পত্তি নিয়ে বিবাদের জেরে পিতা-মাতার সঙ্গে সম্পর্কে ব‌্যাঘাত ঘটতে পারে।

 
সিংহ

leo

হঠাৎ লটারি বা ফাটকায় অর্থ উপার্জন হতে পারে। নিজের কর্মক্ষমতা ও ইচ্ছাশক্তির প্রভাবে কর্মক্ষেত্রে উন্নতি সম্ভব হবে। সন্তানদের ব‌্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। এই রাশির জাতিকাদের শরীরের নিম্নাঙ্গে অস্ত্রোপচারের আশঙ্কা লক্ষ‌্য করা যায়। খেলাধূলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের মুন্সিয়ানা দেখাতে পারবেন।

 

কন্যা

virgo

সপ্তাহটি গতানুগতিক ভাবে চলবে। কর্মক্ষেত্রে গোপন শত্রু বার বার বাধা সৃষ্টি করলেও নিজের কর্মদক্ষতায় কাটিয়ে উঠতে পারবেন। অংশীদারী ব‌্যবসায় মনোমালিন্যের সৃষ্টি হলেও কথাবার্তার মাধ‌্যমে বিবাদ মিটিয়ে ফেলুন নইলে ব‌্যবসার ক্ষতি হতে পারে। সংসারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর পরামর্শ নেবেন।

 
তুলা

libra

সপ্তাহের শুরুতে স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরু করতে পারেন। এতে আশানুরূপ ফল লক্ষ‌্য করা যায়। রাস্তাঘাটে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। ঔষধ, খাদ‌্যদ্রব‌্য, দুগ্ধ প্রভৃতি ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সপ্তাহটিতে শুভ ফল পাবেন। এই রাশির জাতকরা গ‌্যাস্ট্রিক, রক্তে শর্করা ও উচ্চ রক্তচাপে ভুগতে পারেন।

 
বৃশ্চিক

scorpio

এই সময় জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। আপনার পরিশ্রমী মনোভাব ও আত্মবিশ্বাস দ্বারা ব‌্যবসায় উন্নতি ঘটাতে পারবেন। পাড়া-প্রতিবেশিদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। অযথা তাদের সঙ্গে বাক‌বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। সপ্তাহের শেষান্তে হঠাৎ প্রাপ্তিযোগ হতে পারে।

 
ধনু

saggetarius

কর্মক্ষেত্রে সামান‌্য বাধাবিঘ্ন সৃষ্টি হলেও কর্মক্ষেত্র পরিবর্তনের চিন্তা থেকে দূরে থাকুন। বিকল্প পথে অর্থোপার্জনের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীদের সপ্তাহটি মোটামুটি ভালই চলবে। অবিবাহিতদের বিবাহযোগ বিদ‌্যমান। পেশাদারী কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সপ্তাহের শেষান্তে অধিক উপার্জনের রাস্তা দেখতে পাবেন। এইসময় সর্দ্দিকাশি, জ্বর ইত‌্যাদি রোগ থেকে নিজেকে ও নিজের পরিবারকে দূরে রাখুন।

 
মকর

capricorn

বাবা মায়ের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। সন্তানদের অন‌্যায় আচরণকে বরদাস্ত করবেন না। তাদের বকাবকি না করে আলোচনার মাধ‌্যমে সুপথে ফিরিয়ে আনার চেষ্টা করুন। সপ্তাহের মধ‌্যভাগে শরীরের উর্ধ্বাঙ্গে চোট লাগার সম্ভাবনা দেখতে পাওয়া যায়। পরিবারের কারও মৃত্যু সংবাদে বিচলিত হয়ে পড়তে পারেন।

 
কুম্ভ

aquarius

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীরা ভাল উপার্জন করলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। এইসময় নতুন গৃহ নির্মাণ বা সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রে শুভ সময় নয়। সন্তানদের উচ্চ বিদ‌্যাচর্চায় অসামান‌্য সাফল‌্য লক্ষ‌্য করা যায়। বিজ্ঞানী, চিকিৎসকদের পক্ষে সপ্তাহটি বিশেষ আশাপ্রদ বলে মনে হয়।

 
মীন

pisces

ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক থাকলেও তৃতীয় ব‌্যক্তির প্ররোচনায় কোনওরকম হঠকারী সিদ্ধান্ত নেবেন না। পৈতৃক সম্পত্তি নিয়ে নিকট আত্মীয়দের সঙ্গে মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। নতুন ব‌্যবসা শুরু করার আগে বা অর্থ বিনিয়োগের আগে ভালভাবে যাচাই করে নেবেন। কর্মক্ষেত্রে মানসিক চাপ উদ্বেগের কারণ হতে পারে।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement