BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২৬ জুন-২ জুলাইয়ের Horoscope: লটারিতে অর্থ পেতে পারেন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Tiyasha Sarkar |    Posted: June 26, 2022 9:56 am|    Updated: June 26, 2022 9:58 am

Here are your weekly horoscope from 26th june to 2nd july, 2022 | Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1ভাল-মন্দ মিশিয়ে সপ্তাহটি কাটবে। এই সময় আর্থিক দিক থেকে লাভবান হবেন। তবে অতিরিক্ত খরচের জন‌্য সঞ্চয়ের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। কর্ম-প্রার্থীদের নতুন কর্মলাভের সুযোগ থাকবে। নব-বিবাহিতদের দাম্পত‌্য সম্পর্ক ভালই থাকবে। কর্মক্ষেত্রে কথাবার্তায় সংযমী হতে হবে। পৈত্রিক সম্পত্তি নিয়ে পরিবারে অশান্তি। সন্তানের কৃতিত্বে পরিবারে ও প্রতিবেশীদের কাছে সম্মান বৃদ্ধি।

বৃষ

taurus

সপ্তাহটি আশা-নিরাশার মধ‌্য দিয়ে চলবে। এই সময় আয়-ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীদের খ‌্যাতি ও উপার্জন বৃদ্ধি। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য তীর্থভ্রমণে বেরিয়ে পড়ুন। শ্বশুরকুল থেকে অর্থ ও স্থাবর সম্পত্তি লক্ষ‌্য করা যায়। বন্ধুর উপকার করতে গিয়ে তার পরিবারের কাছে অপমানিত হতে পারেন।।

মিথুন

jemini

সপ্তাহটি শুভকর্মের জন‌্য অত‌্যন্ত ভাল। এই সময় গৃহে সুখ-শান্তি বিরাজ করবে। কর্মজীবনে উন্নতির যোগ। ব‌্যবসায়ীদের জন‌্য কিছু টানাপোড়েন থাকলেও মোটের উপর শুভ। বয়স্কদের মানসিক উত্তেজনা ও অস্থিরতা মাঝেমধ্যে বাড়বে। কর্মক্ষেত্রে গুপ্তশত্রু থাকলেও আপনার বড় ধরনের ক্ষতি করতে পারবে না। অন্যের কথায় মোহিত হয়ে বিনিয়োগ করলে বিপদে পড়তে পারেন।

কর্কট

cancer

এই সপ্তাহে শারীরিক ভোগান্তি একটু বেশি হতে পারে। পেট, ফুসফুসের সংক্রমণ ও অন‌্যান‌্য ব‌্যাধিতে আক্রান্ত হতে পারেন। বেসরকারি ক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকারা সংস্থাগত পরিবর্তনে বিশেষ সুবিধা লাভ করতে পারবেন। রাজনীতিবিদদের জনপ্রিয়তা বৃদ্ধি ও নিজ দলে পদমর্যাদা বৃদ্ধি। কর্মস্থলে ও পারিবারিক জীবনে বাক্‌-বিতণ্ডা এড়িয়ে চলুন। ব‌্যবসায় বাধার মধ‌্য দিয়ে অগ্রগতি।

সিংহ

leo

কর্মক্ষেত্রে অচল অবস্থার জন‌্য অযথা দুশ্চিন্তা করবেন না। সম্ভব হলে কর্মপরিবর্তনের চেষ্টা করুন। কু-সংসর্গে পড়ে কলেজ পড়ুয়ারা বিপথগামী হতে পারে। সেদিকে সজাগ দৃষ্টি রাখুন। পেশাদারদের জন‌্য সময়টি শুভ। সম্পত্তি কেনাবেচার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সপ্তাহে বিনিয়োগ করলে ভাল ফলে পাবেন। ব‌্যবসায়ীদের বকেয়া টাকা এই সময় ঘরে আসতে পারে।

কন্যা

virgo

এই সপ্তাহে আয়-ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। ভাই-বোনদের সঙ্গে বহুদিন ধরে চলা শত্রুতার অবসান হতে পারে। লটারিতে হঠাৎ অর্থাপ্রাপ্তি হতে পারে। এই সপ্তাহে বহুদিনের কোনও আশা পূরণ হতে পারে। দূরভ্রমণে সতর্কতা দরকার। জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। সন্তানের অসুস্থতার জন‌্য অর্থব‌্যয় হতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। ঠিকাদারদের কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে।

তুলা

leo

এই রাশির জাতক-জাতিকারা আর্থিকভাবে শক্তিশালী হবেন। এই সময় বিভিন্ন উৎস থেকে অর্থ হাতে আসতে পারে। ব‌্যবসায় সফলতা না পেলেও ভেঙে পড়বেন না। পরিবারের প্রতি কর্তব‌্য পালন করলেও তাদের থেকে ভাল ব‌্যবহার পাবেন না। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। তবে টাকা-পয়সা কর দেওয়া নিয়ে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক

scorpio

সপ্তাহের শুরুতে অর্থাগম হলেও অধিক খরচের জন‌্য মানসিক দুশ্চিন্তা। টাকা-পয়সা বিনিয়োগের আগে সঠিক পরিকল্পনা তৈরি করুন। অন্যের কথায় যেখানে-সেখানে বিনিয়োগ করতে যাবেন না। পরিবারের কেউ একজন পারিবারিক শান্তি নষ্ট করতে পারে। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সতর্ক থাকুন। জলবাহিত রোগে কষ্ট পেতে পারেন। সপ্তাহের শেষের দিকে উপার্জন বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়।

ধনু

saggetarius

সপ্তাহের শুরুতেই গুরুত্বপূর্ণ কাজকর্ম শেষ করে নিন। শিল্পী, কলাকুশলীদের নতুন অর্থনৈতিক যোগাযোগ সৃষ্টি হতে পারে। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। অপ্রিয় সত‌্যকথা বলে আত্মীয়-স্বজনের বিরাগভাজন হতে পারেন। ব‌্যবসায় প্রত‌্যাশার থেকে লাভ কম হলেও ভেঙে পড়বেন না। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। লৌহ, কাগজ ও বস্ত্র ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ।

মকর

capricorn

সপ্তাহের প্রারম্ভে কর্ম পরিবর্তনের সুযোগ আসবে। নিজের উদাসীনতার জন‌্য এই সুযোগ হাতছাড়া হলে তার জন‌্য অনুশোচনা হতে পারে। সন্তানেরা পড়াশোনায় ভাল ফল করার চেষ্টা করলেও নানা বাধার সম্মুখীন হবে। নিজের ভুল সিদ্ধান্তের জন‌্য পরিবারে অশান্তি। ব‌্যবসায়ীদের ঋণ পরিশোধ করার জন‌্য আর্থিক সংস্থার থেকে চাপ আসতে পারে।

কুম্ভ

aquarius

সপ্তাহটি ভাল-মন্দ মিশিয়ে কাটবে। আর্থিক লাভের প্রচুর সুযোগ এলেও খরচের দিকে রাশ টানতে হবে। কর্মস্থলে বড় ধরনের বাধার সম্মুখীন হতে পারেন সন্তানেরা খেলাধুলায় কৃতিত্বের সুবাদে নতুন রোজগারের পথ খুঁজে পাবে। অবিবাহিতরা নতুন সঙ্গী খুঁজে পেলেও বিবাহের পূর্বে ভাল করে খোঁজখবর করে নেবেন। অন‌্যথায় বড় ধরনের বিড়ম্বনায় পড়তে পারেন। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না।

মীন

pisces

খুবই আনন্দময় সপ্তাহ। এই সময় সকল কাজে সফলতা পাবেন। বহুমুখী উপায়ে রোজগার হতে পারে। ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করে মানসিক শান্তিতে থাকুন। সন্তানদের লেখাপড়ায় আশাতীত সাফল্যের জন‌্য গর্ববোধ করতে পারেন। জমিজমার ব‌্যবসায় এইসময় বিনিয়োগ করা লাভদায়ক হবে। বাবার অসুস্থতা নিয়ে চিন্তা বাড়তে পারে। তবে বড় ধরনের কোনও অঘটন ঘটবে না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে