২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

ভাল নাকি মন্দ, কেমন কাটবে চলতি সপ্তাহ? জেনে নিন কী বলছে আপনার রাশিফল

Published by: Sayani Sen |    Posted: January 26, 2020 8:45 am|    Updated: January 26, 2020 5:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হল নতুন একটি সপ্তাহ। ভাল নাকি মন্দ, কেমন কাটবে এই সপ্তাহ, তা নিয়ে মনে প্রশ্ন জাগছে তাই তো? দুশ্চিন্তা না করে বরং জেনে নিন এই সপ্তাহ কেমন কাটবে আপনার। রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

আপনার একাগ্রতা ও বুদ্ধিমত্তা কর্মক্ষেত্রে আপনাকে সফলতা এনে দিতে পারবে। ব্যবসায়ীগণের সপ্তাহের অদ্যভাগে মন্দাভাব দেখা দিলেও সপ্তাহান্তে কাটিয়ে ওঠার সম্ভাবনা প্রবল। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

বৃষ

taurus

আপনার আর্থিক পরিস্থিতি মোটামুটি থাকলেও ব্যয়বৃদ্ধিযোগ সঞ্চয়ে বাধা সৃষ্টি করতে পারে। স্ত্রীকে লইয়া অহেতুক চিন্তা করার জন্য মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। পথঘাটে সতর্কতা অবলম্বন একান্ত কাম্য। অনিদ্রাজনিত রোগ রক্তচাপ বৃদ্ধির কারণ হতে পারে। সঠিক সময়ে চিকিৎসকের পরামর্শ নেওয়া প্রয়োজন।

মিথুন

jemini

উক্ত সপ্তাহটিতে জাতক-জাতিকাদের কর্ম ও আর্থিক উন্নতি উত্তরোত্তর বৃদ্ধি পাবে। কর্মপ্রার্থীদের পেশাদারী শিক্ষালাভের দ্বারা কর্মসংস্থান সম্ভাবনা প্রবল। অবিবাহিতদের বিবাহযোগের সম্ভাবনা প্রবল। উচ্চবিদ্যার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিদ্যালাভের জন্য বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

কর্কট

cancer

আপনার কর্মক্ষমতা ও বুদ্ধির দ্বারা কর্মক্ষেত্রে ভাগ্যোন্নতি ও প্রতিষ্ঠা লাভ সম্ভব। পিতার স্বাস্থ্যের ক্রমাবনতি বিশেষ চিন্তার কারণ হয়ে উঠতে পারে। প্রতিবেশীদের সঙ্গে অযথা বাকবিতন্ডায় জড়িয়ে পড়বেন না তাতে আপনার সামািজক প্রতিপত্তি বিঘ্নিত হতে পারে।

সিংহ

leo

গৃহশান্তির জন্য সংসারে সকলকে নিয়ে চলার চেষ্টা করুন। ব্যবসায়ে বিনিয়োগের আগে সঠিকভাবে চিন্তাভাবনা করা প্রয়োজন নচেৎ ক্ষতি হওয়ার আশঙ্কা প্রবল। নিম্নাঙ্গের পীড়ার প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ। দীর্ঘদিন ধরে চলা মামলা-মোকদ্দমা সঠিক নিষ্পত্তি হওয়ার যোগ লক্ষ্য করা যায়।

কন্যা

virgo

সামাজিক কাজে আপনার সুচারু বুদ্ধি আপনাকে সামাজিক প্রতিষ্ঠা এনে দিতে পারে। সন্তানদের অসংযত জীবনযাপন মানসিক দুশ্চিন্তা বাড়িয়ে দিতে পারে। কৃষিকাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময় শুভ ফল পেতে পারেন। ঠিকাদারি ও গৃহনির্মাণ কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আশানুরূপ ফল লাভ করতে পারেন।

তুলা

libra

সপ্তাহের আদ্যভাগে বড় কোনও আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন, এমত অবস্থায় আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত কাম্য। পরিবারে শুভ কাজের জন্য অর্থব্যয়ের সম্ভাবনা লক্ষ্য করা যায়। নতুন জমি-বাড়ি অথবা জমি ক্রয়ের সুযোগ আসতে পারে। প্রেমপ্রণয়ে তৃতীয় ব্যক্তির উপস্থিতি বাধার সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে জটিলতার অবসান। বস্ত্র ব্যবসায়ীদের ব্যবসায় বাড়তি বিনিয়োগে সাফল্যের সম্ভাবনা। সাংসারিক জীবনে সন্তানদের কাছ থেকে মানসিক আঘাত পেতে পারেন। কৃষিকাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সপ্তাহের মধ্যভাগে সাফল্য লাভের প্রবণতা দেখা যায়।

ধনু

saggetarius

কর্মক্ষেত্রে সহকর্মীদের কুমতলব এড়িয়ে চলুন। বর্তমান সপ্তাহে পরিবারের কারও শারীরিক অবস্থায় অবনতি ঘটতে পারে। রক্তে শর্করা বৃদ্ধি, উচ্চ রক্তচাপ স্বাস্থ্যহানির কারণ হতে পারে। ভাইবোনদের প্রতি স্নেহশীল হলেও তাদের অন্যায় আচরণকে প্রশ্রয় দেবেন না। সন্তানের কৃতিত্বে আপনার মান ও যশ বৃদ্ধি পেতে পারে।

মকর

capricorn

পারিপার্শ্বিক কারণে মানসিক চাপ বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও গোপন শত্রুর দ্বারা বিচলিত হতে পারেন। সন্তানদের বিদ্যার্জন বা খেলাধুলায় বিশেষ সাফল্য আপনাকে মানসিক শান্তি এনে দিতে পারে। যানবাহন চালকদের এ সপ্তাহে অতিরিক্ত সতর্কতা প্রয়োজন।

কুম্ভ

aquarius

বর্তমান সপ্তাহে আর্থিক অবস্থা সচ্ছল থাকিলেও অতিরিক্ত ব্যয় বৃদ্ধি উদ্বেগের কারণ হতে পারে। পিতামাতার স্বাস্থ্যের দিকে সতর্ক দৃষ্টি রাখা প্রয়োজন। সংসারে আপনার দায়িত্ব ও কর্তব্যবোধ সুফল এনে দিতে পারে। রাস্তাঘাটে সতর্কতা অবলম্বন একান্ত কাম্য নচেৎ আঘাতজনিত কারণে সাময়িক শয্যাশয়ী হওয়ার আশঙ্কা রয়েছে।

মীন

pisces

ব্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি শুভ। সামাজিক কাজকর্মের মধ্য দিয়ে সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ার যোগ লক্ষ্য করা যায়। যানবাহন ক্রয়ের ক্ষেত্রে আত্মীয়-পরিজন অথবা বন্ধুবান্ধব বাধার সৃষ্টি করতে পারে। খাদ্যদ্রব্য ও পানীয়ের ব্যাপারে সদাই দৃষ্টি রাখা প্রয়োজন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement