BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বাস্থ্যে নজর দিন মেষ রাশির জাতকরা, দেখে নিন সপ্তাহের সামগ্রিক রাশিফল

Published by: Bishakha Pal |    Posted: May 19, 2019 1:02 pm|    Updated: May 19, 2019 1:02 pm

Know your horoscope from 19 May to 25 May
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহটি মানসিক উৎকণ্ঠায় কাটতে পারে মিথুন রাশির জাতকদের। সিংহ রাশির ভাগ্যে রয়েছে আইনি জটিলতা। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সপ্তাহটি কর্মব্যস্ততার মধ্যে দিয়ে অবিবাহিত হবে। নিজের অনুমান ক্ষমতার দ্বারা আইনি সমস্যাগুলি যা ছিল তার সমাধান করবেন। শারীরিক দিক শুভ তবে বাতের ব্যথা মাঝেমধ্যেই ক্লেশ দিতে পারে। প্রিয়জনের কোনও শুভ সংবাদ আপনাকে আনন্দ দেবে। দানধ্যানে আগ্রহবৃদ্ধি। নিকট আত্মীয়ের বিপদে তার পাশে দাঁড়াতে পারেন। আর্থিক দিক বেশ শুভ।

 
বৃষ
taurus

বন্ধুরূপী শত্রু থেকে সাবধান, সপ্তাহটিতে কারও প্ররোচনায় পা না দেওয়াই ভাল। কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনার সাফল্য আপনাকে আনন্দ দেবে। পিতার স্বাস্থ্যের উন্নতি আপনার উদ্বেগ দূর করবে। নারীজাতিকাদের পছন্দের ব্যক্তির সঙ্গে প্রেমজ সম্পর্ক শুরু হতে পারে। বকেয়া পাওনা উদ্ধার হবে। নিকট ভ্রমণের পরিকল্পনা সফল হবে।

 
মিথুন

jemini

পারিপার্শ্বিক কারণে মানসিক চাপ বাড়তে পারে। আইনি কোনও সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। পারিবারিক পরিবেশ কোনও সদস্যের বিরূপ আচরণের কারণে জটিল হবে। পিতৃস্থানীয় কোনও ব্যক্তির পরামর্শে উপকৃত হতে পারেন। আয়ের ক্ষেত্র মোটামুটি হলেও অতিরিক্ত ব্যয়ের যোগ দেখা যায়। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। নিজের শারীরিক দিক থেকে সতর্ক থাকুন।

 

কর্কট

cancer

কর্মক্ষেত্রে কোনও দলভুক্ত না হয়ে নিজের দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন। নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনা সাফল্য পেতে পারে। স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক সমস্যাগুলির সমাধান, এ সপ্তাহে গুপ্ত শত্রুতা মাথা চাড়া দিলেও আপনার ক্ষতি করতে পারবে না। সন্তানের লেখাপড়ায় সাফল্যের কারণে পারিবারিক আনন্দ ও গর্ব। পাওনা উদ্ধারে বিলম্বের কারণে উদ্বেগে থাকবেন।

সিংহ

leo

কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও আর্থিক দিক থেকে ততখানি সাফল্য না পাবার কারণে চিন্তা। অংশীদারি ব্যবসায়ে নতুন বিনিয়োগ করতে পারেন। পেশাদারদের বহু ব্যস্ততা ও রোজগার বৃদ্ধি পাবে। পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল। সামাজিক কাজকর্মে জড়িয়ে সুনাম অর্জন করবেন। অযথা মানসিক জটিলতা পরিহার করুন।

 
 
কন্যা

virgo

অতিরিক্ত আবেগপ্রবণ মনোভাব ক্ষতি করতে পারে। কারিগরি কুশলতার বৃদ্ধি ও রোজগারের একাধিক উপায় সামনে আসতে পারে। পারিবারিক কিছু সমস্যা থাকলেও তার দ্রুত সমাধান হবে। কাউকে উপকার করে নিজেই বিড়ম্বনায় পড়তে পারেন। নীতিগত ব্যাপারে আপস না করে মানসিক শান্তিলাভ। সন্তানের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য নিশ্চিত হতে পারে।

 
তুলা

libra

কর্মক্ষেত্রে বহুব্যস্ততা ও ভ্রমণযোগ দেখা যায়। দূরভ্রমণে কোনওরকম অসতর্ক মনোভাব বর্জনীয়। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সান্নিধ্যলাভের দ্বারা কার্যসিদ্ধি করতে পারেন। বিলম্বিত পাওনা আদায় আপনাকে চিন্তামুক্ত করবে। পারিবারিক প্রয়োজনে ব্যয়বৃদ্ধি পেতে পারে। পিতার শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের কারণে ব্যয়বৃদ্ধি পাবে। ফাটকা ব্যবসায়ে লাভ।

 
বৃশ্চিক

scorpio

শারীরিক দিক থেকে সতর্কতার প্রয়োজন, বিশেষত হৃদরোগীদের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলা উচিত। সরকারি কর্মচারীদের ব্যস্ততা বাড়তে পারে। স্বজনদের কারও চক্রান্তে দাম্পত্য সম্পর্কে ফাটলের আশঙ্কা। ব্যবসায়ীদের নতুন বিনিয়োগের পূর্বে পর্যালোচনার প্রয়োজন। বাড়তি কথা বলে ফেলে বিড়ম্বনায় পড়তে হতে পারে। সন্তানের নতুন চাকরি লাভের সুযোগ আসতে পারে।

 
ধনু

saggetarius

সামাজিক কাজকর্মে আপনার উদে্যাগের কারণে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। অংশীদারি ব্যবসায়ে জটিলতা বৃদ্ধি পেতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সন্তানের সাফলে্যর কারণে পারিবারিক গর্ব ও আনন্দ, শারীরিক দিক থেকে নিম্নাঙ্গের বেদনায় ক্লেশ। প্রেমজ জটিলতা কেটে যেতে পারে। দূরভ্রমণে পরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। বহুব্যয়ের সম্ভাবনা।

 
 
মকর

capricorn

কর্মক্ষেত্রে নিজের দায়িত্বপালনে সচেষ্ট থাকুন। সহকর্মীদের সঙ্গে কোনওরকম বিতর্কবিবাদে না যাওয়াই ভাল। শারীরিক কারণে নিকট ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখবেন। প্রিয়জনের মন্দ ব্যবহারে মানসিক ক্লেশ। সন্তানের লেখাপড়ার ব্যাপারে ব্যয়বৃদ্ধি হতে পারে। বহুদিনের বকেয়া পাওনা টাকা আদায় হতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দ দেবে।

 
কুম্ভ

aquarius

পেশাদারদের ব্যাস্ততার বৃদ্ধি ও আয়ের বহু সুযোগ সামনে আসতে পারে। পারিবারিক সমস্যার সমাধান আপনাকে চাপমুক্ত করবে। শারীরিক দিক থেকে আচমকা চোটাঘাতে ক্লেশভোগের যোগ। সন্তানের গবেষণামূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। দূরের কোনও আত্মীয়ের দ্বারা উপকৃত হবেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পরামর্শ নিতে হতে পারে।

 
মীন

pisces

কর্মক্ষেত্রের কোনও ভুল আপনার মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। কারিগরি কুশলতার বৃদ্ধি ও রোজগারের বিকল্প কোনও উপায় খুঁজে পেতে পারেন। কথাবার্তায় সংযমের প্রয়োজন। পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণে নজরদান আবশ্যক। প্রেমজ ব্যাপারে হঠাৎ নিঃসঙ্গতা আসতে পারে। এ সপ্তাহে কাউকে কোনও টাকাপয়সা ধার না দেওয়াই ভাল। দাম্পত্য সম্পর্কের উন্নতি।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে