২৪ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৭ জুন ২০২০ 

Advertisement

কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা, জেনে নিন আর কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Bishakha Pal |    Posted: April 21, 2019 8:18 am|    Updated: April 21, 2019 8:18 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। সন্তানের সাফল্যের সম্ভাবনাও লক্ষ্য করা যায়। তবে চলাফেরায় সতর্ক থাকুন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্মক্ষেত্রে অপ্রিয় সত্যি কথা বলে ফেলে শত্রু বৃদ্ধির ঝুঁকি না নেওয়াই ভাল। অংশীদারি ব্যবসায়ীদের বোঝাপড়ায় উন্নতি ও ব্যবসায়ে বাড়তি বিনিয়োগের প্রস্তুতি, কোনও আত্মীয়ের জন্য চিন্তা বাড়তে পারে। নিজের স্বাস্থ্য, ভাল থাকলেও চলাফেরায় সতর্ক থাকুন। পিতার পরামর্শে লাভবান হতে পারেন। সন্তানের মতিগতির পরিবর্তন ও চঞ্চল মানসিকতার কারণে উদ্বেগ।

 
বৃষ
taurus

আলস্যের কারণে ও পরিকল্পনার অভাবে বিশেষ কোনও সুযোগ হাতছাড়া হতে পারে। মাতা অথবা মাতৃস্থানীয় কারও স্বাস্থ্যের হানির আশঙ্কা। দাম্পত্য সম্পর্ক অটুট থাকলেও সন্তানকে কেন্দ্র করে সামান্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলাই ভাল। ফাটকা ব্যবসায়ে অতিরিক্ত বিনিয়োগ না করাই ভাল। আর্থিক দিক চলনসই।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে জটিলতার অবসান আপনার উদ্বেগ দূর করবে। আর্থিক দিক থেকে সপ্তাহটি বিশেষ শুভ ফল দিতে পারে। জমি বাড়ি ক্রয়-বিক্রয় সংক্রান্ত ব্যাপারে সপ্তাহটি উল্লেখযোগ্য। স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগ লাভ সুনিশ্চিত করতে পারে। বহুদিনের কোনও হারানো দামি জিনিস উদ্ধার হতে পারে। শারীরিক দিক থেকে নিম্নাঙ্গের বেদনায় ক্লেশভোগ।

 

কর্কট

cancer

সপ্তাহটিতে কর্মক্ষেত্রে বাড়তি পরিশ্রমের কারণে শারীরিক ও মানসিক দিক থেকে ক্লান্ত থাকতে পারেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের পুনরুদ্ধার আপনাকে খুশি করবে। আচমকা পড়ে গিয়ে শারীরিক চোটাঘাত অসম্ভব নয়। স্বজনদের কারও বিরোধিতা আপনাকে ব্যথিত করতে পারে। কোনও জ্ঞানী ব্যক্তির সংস্পর্শ লাভের দ্বারা মানসিক উন্নতির বিকাশ।

সিংহ

leo

কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। এ সপ্তাহে একাধিক উপায়ে রোজগারের সুযোগ মিলতে পারে। ব্যবসায়ীদের কোনও আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নেওয়ার পরিকল্পনা সফল হতে পারে। সন্তানের মেধার বিকাশে ও লেখাপড়ায় আগ্রহ আপনাকে আনন্দিত করবে। প্রতিযোগিতামূলক কর্মে অথবা দুরূহ কোনও কাজে সাফল্য সুনিশ্চিত হতে পারে। শারীরিক দিক চলনসই।

 
 
কন্যা

virgo

কর্মক্ষেত্রে নিজের অনুমান ক্ষমতার দ্বারা কোনও জটিল সমস্যার সমাধান করে প্রশংসিত হবেন। কোনও চেনা ব্যক্তির দ্বারা প্ররোচিত হয়ে আর্থিক ক্ষতি করা থেকে সতর্ক থাকুন। এ সপ্তাহে কোনও বাহন কেনার পরিকল্পনা সফল হতে পারে। অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাবের কারণে ক্ষতির আশঙ্কা। পারিবারিক দিক অনুকূল থাকবে।

 
তুলা

libra

কর্মক্ষেত্রে পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। পারিবারিক দায়দায়িত্ব পালনে বহু ব্যয়ের যোগ আছে। স্ত্রীর শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। আমদানি- রপ্তাতানিকারকদের এ সপ্তাহে নতুন বিনিয়োগ স্থগিত রাখাই ভাল। বন্ধুবেশী শত্রুর যোগ্য মোকাবিলা করে মানসিক শান্তি পাবেন। ফাটকা ব্যবসায়ে আয় বৃদ্ধির যোগ রয়েছে।

 
বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে নিজের অধ্যাবসায় ও দায়িত্ববোধ বজায় থাকলেও তার স্বীকৃতিলাভের বিলম্ব আপনাকে মানসিক ক্লেশ দিতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ আপনাকে মানসিক চাপে রাখবে। পারিবারিক পরিবেশ অনুকূল। সমাজকল্যাণমূলক অনুষ্ঠানে জড়িয়ে সুনাম অর্জন করবেন। সংগীত কলা চর্চায় আগ্রহ বৃদ্ধি পেতে পারে। প্রেমজ জটিলতা দূর হতে পারে।

 
ধনু

saggetarius

নিজের আত্মবিশ্বাসী মনোভাবের দ্বারা ব্যবসায়িক সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। নতুন কোনও কর্ম পরিকল্পনার বাস্তবায়ন আপনাকে আনন্দিত করবে। প্রবাসী সন্তান ঘরে ফিরতে পারে। শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে ও স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক কোনও সমস্যার সমাধান। অতিরিক্ত খরচে চিন্তা বৃদ্ধি।

 
 
মকর

capricorn

পারিপার্শ্বিক কারণে মানসিক চিন্তার আধিপত্য বজায় থাকতে পারে। গোপন কথা বলে ফেলে শত্রু বৃদ্ধি করতে পারেন। পারিবারিক পরিবেশ অনুকূল। সন্তানের প্রতিযোগিতামূলক পরীক্ষার সাফল্যের কারণে কর্মলাভের সুযোগ আসতে পারে। প্রেমজ ব্যাপারে সতর্কভাবে এগোনই ভাল। আর্থিক দিক থেকে সপ্তাহটি তেমন সাফল্য নাও দিতে পারে। অতিরিক্ত খরচে সঞ্চয় নাশ।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রের কোনও ভুল আপনাকে মানসিক চিন্তায় রাখবে। কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। পেশাদারদেরর নতুন যোগাযোগ ভাল ফল দিতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণে আইনি পরামর্শ নিতে হতে পারে। শারীরিক দিক শুভ তবে চলাফেরায় সতর্ক থাকুন। পারিবারিক পরিবেশ মাঝেমধে্যই আপনাকে উদ্বিগ্ন করতে পারে। ধর্মকর্মে আগ্রহ বৃদ্ধি।

 
মীন

pisces

মাতা অথবা মাতৃস্থানীয়া কারও অসুস্থতার কারণে বহু ব্যয়ের যোগ। পারিবারিক ব্যস্ততার কারণে কর্মক্ষেত্রের কোনও পরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। নিকটজনের শুভ খবরে আনন্দিত হবেন। এসপ্তাহে ঝুঁকিবহুল কোনও ব্যবসায়ে বিনিয়োগ এড়িয়ে চলাই ভাল। মামলা মোকদ্দমার শুভ ফলের ইঙ্গিত পেতে পারেন। বকেয়া পাওনা আদায় হতে পারে।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement