৮ জ্যৈষ্ঠ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানের জন্য এই সপ্তাহটি ভাল কাটার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রেও হতে পারে উন্নতি। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সপ্তাহটি মিশ্র ফল দিতে পারে। দীর্ঘদিনের শারীরিক রোগভোগের অবসান। পিতার পরামর্শে ব্যবসায়িক জটিলতাগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আর্থিক পাওনা আদায়ে বিলম্বের কারণে চিন্তা বজায় থাকবে। প্রিয়জনের বিশেষ কোনও খবরে পারিবারিক আনন্দ ও গর্ব। কোনও ইন্ধন থাকলেও প্রতিবেশীর সঙ্গে বিবাদ-বিতর্ক এড়িয়ে চলাই ভাল।

 
বৃষ
taurus

সপ্তাহটিতে রোজগারের একাধিক উপায় সামনে আসতে পারে। নিজের দক্ষতার কারণে বহুজনের প্রশংসা আদায় করবেন। সাংসারিক দায়িত্ব পালনে বহুব্যয়ের যোগ রয়েছে। প্রেমজ ব্যাপারে সহনশীলতার প্রয়োজন দেখা যায়। আয়ের দিক বেশ শুভ এবং সঞ্চয়যোগও যথেষ্ট। সন্তানের চঞ্চল মানসিকতা আপনাকে উদ্বেগে রাখবে। বিতর্কিত পরিবেশ এড়িয়ে চলুন।

 
মিথুন

jemini

রক্তচাপের হেরফেরে শারীরিক ক্লেশভোগের যোগ। শারীরিক কারণে কোনও কর্মপরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। পারিবারিক পরিবেশ কোনও সদস্যের কারণে প্রতিকূল হওয়ার সম্ভাবনা। দাম্পত্য সম্পর্কের উন্নতি, স্ত্রীর বুদ্ধির দ্বারা উপকৃত হবেন। শেয়ার অথবা ফাটকা ব্যবসায়ে লাভের আশা করা যায়। পিতৃ সম্পত্তি নিয়ে স্বজনদের সঙ্গে আলোচনা সফল হতে পারে।

 

কর্কট

cancer

কর্মক্ষেত্রের জটিলতা আপনাকে মানসিক চাপে রাখতে পারে। আলস্যের কারণে কোনও সুযোগ হারাতে পারেন। সন্তানের অতিরিক্ত উচ্চাকাঙ্ক্ষী মনোভাব ও চঞ্চল মানসিকতায় চিন্তা বৃদ্ধি। স্বজনদের কারও দ্বারা উপকৃত হবেন। নতুন কোনও কর্মলাভের সম্ভাবনা দেখা যায়। পিতার স্বাস্থ্যের উন্নতি আপনার উদ্বেগ দূর করবে।

সিংহ

leo

কর্মক্ষেত্রের অতিরিক্ত ব্যস্ততা আপনাকে ক্লান্ত করবে। কর্মের প্রয়োজনে বহু ভ্রমণযোগ দেখা যায়। কাউকে উপকার করে বিড়ম্বিত হতে পারেন। কথাবার্তায় সংযমের প্রয়োজন। অতিরিক্ত উত্তেজনায় শারীরিক ক্ষতির সম্ভাবনা, পারিবারিক শান্তি বজায় থাকবে তবে মাতার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সপ্তাহটিতে আইনি জটিলতায় পড়তে হতে পারে। আর্থিক দিক শুভ।

 
 
কন্যা

virgo

বহুদিনের কোনও আশাপূরণ হতে পারে। মামলা মোকদ্দমা থেকে অব্যাহতি পেতে পারেন। কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনার সফল রূপায়ণ আপনাকে খুশি করে বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। শিল্পকলা চর্চার সঙ্গে যুক্তদের সরকারি স্বীকৃতিলাভের যোগ। আধ্যাত্মিক চেতনার উন্মেষ ও দেবদ্বিজে ভক্তি বৃদ্ধির যোগ।

 
তুলা

libra

কর্মোপলক্ষে দূর ভ্রমণযোগ এমনকী বিদেশ গমনের সুযোগও আসতে পারে। বিশেষ কোনও সুযোগলাভ এ সপ্তাহে আপনাকে আনন্দিত করবে, শারীরিক দিক থেকে সতর্কতার প্রয়োজন। পারিবারিক পরিবেশ শুভ এবং সন্তানের লেখাপড়ায় সাফল্য আপনাকে গর্বিত করবে। নিজের কোনও গোপন কথা কাউকে না বলাই ভাল। বহুদিনের পাওনা টাকাপয়সা আদায় হতে পারে।

 
বৃশ্চিক

scorpio

স্বাস্থ্য নিয়ে অনিয়মের কারণে ক্লেশভোগ অসম্ভব নয়। দূরের কোনও বন্ধুর দ্বারা ব্যবসায়িক দিক থেকে উপকৃত হতে পারেন। প্রেমজ ব্যাপারে যাবতীয় জটিলতা কেটে যেতে পারে। বিতর্ক বিবাদ ভুলে গিয়ে স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দিত করবে। চাকরিজীবীদের ব্যস্ততার বৃদ্ধি ও সপ্তাহটি বিশেষ উল্লেখযোগ্য। পিতার বার্ধক্যজনিত কারণে অসুস্থতায় উদ্বেগ।

 
ধনু

saggetarius

ব্যবসায়িক কারণে কোনও আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণের পরিকল্পনা সফল হতে পারে। পারিপার্শ্বিক কারণে মানসিক চিন্তা বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা বজায় থাকতে পারে। ভ্রাতৃস্থানীয় কারও দ্বারা বিশেষভাবে উপকৃত হতে পারেন। বিলাসব্যসনে বহুব্যয়ের কারণে সঞ্চয়নাশের যোগ। সন্তানের কৃতিত্বে পারিবারিক আনন্দ ও গর্ব। বাতের বেদনায় ক্লেশভোগের সম্ভাবনা।

 
 
মকর

capricorn

নীতিগত কাজকর্মের বিরোধিতা করে মানসিক সন্তোষলাভ, কর্মক্ষেত্রে জটিল কোনও কর্মের সমাধান করে প্রশংসিত হবেন। পারিবারিক পরিবেশে শান্তির অভাব দেখা দিলেও তা ক্ষণস্থায়ী হবে। মাতার শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। নারী জাতিকাদের বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে। আর্থিক দিক শুভ তবে আয় ও ব্যয়ের সমতা রাখা সম্ভব হবে না।

 
কুম্ভ

aquarius

বাক চাতুর্যের দ্বারা কোনও কার্যসিদ্ধি করতে পারেন। সরকারি চাকরিজীবীদের পদোন্নতি ও আর্থিক দিক থেকে লাভবান হওয়ার যোগ। পারিবারিক শান্তির দিকে নজরদানের প্রয়োজন। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্য আপনাকে গর্বিত করবে। প্রভাবশালী কোনও ব্যক্তির সান্নিধ্যলাভের কারণে মানসিক আনন্দ। বহুদিনের হারানো কোনও দামি দ্রব্য পুনরুদ্ধার হতে পারে।

 
মীন

pisces

পারিবারিক দায়দায়িত্বের বৃদ্ধি। এ সপ্তাহে একাধিক উপায়ে অর্থাগমের সুযোগ আসতে পারে। নিকটজনের মন্দ ব্যবহারের কারণে মানসিক ক্লেশ। স্বাস্থ্য নিয়ে জটিলতা বজায় থাকতে পারে। স্বজনদের দ্বারা উপকৃত হতে পারেন। ছোট ব্যবসায়ীদের নতুন বিনিয়োগের পরিকল্পনা সফল হবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি হস্তক্ষেপ নিতে হতে পারে।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং