BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

স্বাস্থ্যের দিকে নজর দিন মিথুন রাশির জাতকরা, জেনে নিন আপনার ভাগ্যে কী রয়েছে

Published by: Bishakha Pal |    Posted: December 8, 2019 10:23 am|    Updated: December 8, 2019 10:23 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সপ্তাহে কন্যা রাশির জাতক-জাতিকাদের উপার্জন খুব একটা খারাপ হবে না। তবে ব্যয়াধিক্য যোগ থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে বৃশ্চিক রাশির জাতকদের। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্মক্ষেত্রে পদোন্নতি ও নতুন কর্মলাভের যোগ বিদ্যমান। কর্মোপলক্ষে বিদেশ গমন অসম্ভব নয়। আয়ের পরিমাণ ক্রমশ বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের নিজের দোষে অমনোযোগী না হলে পরীক্ষার ফল মোটামুটি ভাল লক্ষ্য করা যায়। এই সপ্তাহে আধ্যাত্মিক উন্নতি লাভ সম্ভব। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে মতানৈক্যের মধ্যেও নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন।

 
বৃষ
taurus

দূরের কোনও আত্মীয় অথবা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। হঠাৎ উত্তেজনার বশে এমন কোনও কাজ করবেন না যার ফল খারাপ হতে পারে। ব্যয়াধিক্য যোগ থাকলেও প্রকট অর্থ সংকটের মধ্যে পড়ার সম্ভাবনা নেই। সন্তানদের স্বাস্থ্যের ব্যাপারে সদা দৃষ্টি রাখা প্রয়োজন।

 
মিথুন

jemini

নিজের বুদ্ধি ও পরিশ্রমের দ্বারা কর্মে উন্নতি। আর্থিক অবস্থা স্থিতিশীল। অনিয়মের ফলে শারীরিক অবস্থার অবনতি লক্ষ্য করা যায়। সন্তানদের শিক্ষাক্ষেত্রে সাময়িক বাধাবিঘ্ন দেখা দিলেও উদ্বিগ্ন হওয়ার কারণ নেই। অনিদ্রাজনিত রোগে কষ্ট পেতে পারেন। আগুন ও বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন।

কর্কট

cancer

এই রাশির জাতক-জাতিকারা সত্যবাদী ও ধর্মপরায়ণ হয়ে থাকেন। মিতব্যয়ী হতে পারলে সঞ্চয় করতে পারবেন। চিকিৎসা ও চিকিৎসাশাস্ত্রে কর্মরত ব্যক্তিদের পক্ষে এই সপ্তাহটি শুভ। কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা পরিলক্ষিত হয়। অবিবাহিতদের বিবাহ যোগের সম্ভাবনা প্রবল। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সপ্তাহটি ভাল যাবে।

 
সিংহ

leo

গুরুজনদের উপদেশ সবসময় মেনে চলুন। শেয়ার ও ফাটকা ব্যবসায় বিনিয়োগ না করাই ভাল। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডা এড়িয়ে চলুন। শিক্ষার্থীদের পক্ষে এই সপ্তাহটি শুভ। ভ্রাতা-ভগিনীদের শারীরিক ক্লেশের আশঙ্কা অমূলক নয়। দুর্ঘটনা এড়াতে বাড়তি সতর্কতা প্রয়োজন।

 
 
কন্যা

virgo

এই সপ্তাহে জাতক-জাতিকাদের উপার্জন খুব একটা খারাপ হবে না, তবে ব্যয়াধিক্য যোগ থাকবে। ব্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি শুভ। সপ্তাহের মধ্যভাগে হঠাৎ কোনও খবরে উৎসাহিত হবেন। লটারিতে অর্থপ্রাপ্তির যোগ আছে। মানসিক শান্তি বিঘ্নিত হয় এরকম কাজে নিজেকে লিপ্ত করবেন না।

 
তুলা

libra

অজীর্ণ অম্ল ও শ্লেষারোগে মাঝেমধ্যে কষ্ট পেতে হতে পারে। চাকরীরত ব্যক্তিগণ উন্নতি লাভে বাধাপ্রাপ্ত হবেন। ব্যবসায়ীদের ব্যবসায় শুভ যোগ লক্ষ্যণীয়। সাংসারিক ক্ষেত্রে সংযম ও ধৈর্যাবলম্বন একান্ত আবশ্যক। ভ্রাতার হঠাৎ স্বাস্থ্যের অবনতি হতে পারে। বন্ধুদের সঙ্গে মেলামেশায় সাবধানতা অবলম্বন করুন।

 
বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে উন্নতি লক্ষ্য করা যায়। অর্থ উপার্জন ভালই হবে, তবে ব্যয়ের ব্যাপারে দৃষ্টি দেওয়া প্রয়োজন। নতুন ভূসম্পত্তি লাভ ও ক্রয়যোগ বিদ্যমান। কর্মসূত্রে বিদেশ গমন অসম্ভব নয়। বিদ্যার্থীদের বিদ্যালাভে অল্পবিস্তর বিঘ্ন ঘটার আশঙ্কা থাকলেও পরীক্ষায় সুফল লাভ সম্ভব। বন্ধুর দ্বারা পুরনো সমস্যার সমাধান হতে পারে।

 
ধনু

saggetarius

সাংসারিক জীবনে বাক্যসংযমের প্রয়োজন। অপ্রিয় সত্য বলে শত্রু বাড়াবেন না। ইমারতি দ্রব্য ও বস্ত্র ব্যবসায় উন্নতি লক্ষ্য করা যায়। গুরুজনদের আশিস লাভে বিশেষ উপকার সাধিত হবে। উপার্জনের তুলনায় ব্যয়ের চাপ ক্রমাগত বাড়তে পারে। ধর্মকৃত্যে বিঘ্নের আশঙ্কা প্রবল। সন্তানের খেলাধুলায় বিশেষ সাফল্য আপনাকে আনন্দিত করবে।

 
মকর

capricorn

আপনার বুদ্ধিমত্তা জীবনে চলার পথে সহায়ক হবে। মানসিক চঞ্চলতার ভাব থাকবে। আর্থিক অবস্থা শুভ। ব্যবসায়ীদের সাময়িক সমস্যা দেখা দিলেও ব্যবসায় সাফল্য অসম্ভব নয়। বিদ্যার্থীদের পরীক্ষার সময় শারীরিক অসুস্থতা বিদ্যালাভে বাধা সৃষ্টি করতে পারে। জলবাহিত রোগ থেকে সাবধান। স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।

 
কুম্ভ

aquarius

সপ্তাহটিতে আপনার কর্মক্ষেত্রে মান ও যশ বৃদ্ধি পেতে পারে। চাকরিজীবীদের কর্মে উন্নতি লক্ষ্য করা যায়। সন্তানের শিক্ষার বিষয়ে চিন্তায় পড়তে পারেন এবং সে ব্যাপারে মানসিক দুশ্চিন্তা লক্ষ্যণীয়। দুর্ঘটনা এড়িয়ে চলুন। সপ্তাহের মধ্যভাগে নিকট-আত্মীয়ের শারীরিক অসুস্থতার সংবাদ চিন্তার কারণ হতে পারে।

 
মীন

pisces

জাতকের পক্ষে সপ্তাহটি সার্বিক বিচারে শুভ বলে বিবেচিত হয়। কর্মে সাফল্য ও যশলাভে সক্ষম হতে পারেন। ব্যবসায়ীদিগের ব্যবসা বৃদ্ধি ও অর্থাগমের সম্ভাবনা বেশ উজ্জ্বল। এই সময় উদরপীড়া ও শ্লেষ্মাধিক্য তথা শ্বাসকষ্টজনিত রোগ ভোগের আশঙ্কা বেশি। নতুন গৃহনির্মাণ ও গৃহসংস্কারের যোগ জাতক-জাতিকার ভাগ্যে পরিলক্ষিত হয়।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement