১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সিদ্ধান্তে ভুল হলেই মিথুন রাশির জাতকদের বিপদের আশঙ্কা, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: June 20, 2021 10:10 am|    Updated: June 20, 2021 10:11 am

Weekly horoscope: Check astrological prediction for all zodiac sign ।Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহের শুরুতে বিভিন্ন সূত্র থেকে উপার্জনের রাস্তা খুলবে। এই রাশির জাতক-জাতিকাদের পেশাগত জীবনে বড় পরিবর্তন আসবে। ব‌্যবসায়ীরা ব‌্যবসায় সফলতা দেখতে পাবেন। এই সময় ঋণ পরিশোধ করে মানসিক শান্তি লাভ করুন। আপনার দীর্ঘদিনের কোনও স্বপ্নপূরণ হতে চলেছে। সন্তানরা উচ্চশিক্ষা প্রবেশিকায় সফলতা লাভ করতে পারবেন। বন্ধুভ‌াগ‌্য খুব একটা সুখকর নয়।

বৃষ

এই রাশির জাতক-জাতিকাদের এই সময় জীবনে সঠিক সুযোগ আসবে। একে অবশ‌্যই গ্রহণ করুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে নিজের কর্মোন্নতির পথ প্রশস্ত করুন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখকর নয়। পরিবারে শান্তিরক্ষার জন‌্য নিজেকে আত্মত‌্যাগ করে চলতে হবে।

taurus

মিথুন

jemini

নিজের কেরিয়ারের ব‌্যাপারে সজাগ থাকুন। অন্যের কথায় প্রভাবিত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। আর্থিক রোজগারের ক্ষেত্রে বড় পরিবর্তন লক্ষ‌্য করা যায়। হস্তশিল্পীরা সৃজনশীল কাজের মাধ‌্যমে সমাজে নিজেকে তুলে ধরুন। এই সময় তারা সরকারি স্বীকৃতিও লাভ করতে পারে।

কর্কট

বেহিসাবি খরচের ফলে আর্থিক কষ্ট দেখা দিতে পারে। অসময়ের জন‌্য গচ্ছিত কোনও অবস্থাতেই ব‌্যয় করবেন না। ব‌্যবসায়ীদের ভুল সিদ্ধান্তের জন‌্য ব‌্যবসায় মন্দাভাব আসতে পারে। সন্তানদের লেখাপড়ায় বাড়তি নজর দেবেন, নচেৎ পরীক্ষার ফল ভাল হবে না। বয়স্ক জাতক-জাতিকারা সুপার ও প্রেশারের রোগ থেকে সাবধানে থাকবেন।

cancer

সিংহ

leo

স্ত্রীর ভাগ্যে সপ্তাহের শুরুতে স্থাবর সম্পত্তি ও অর্থ হাতে আসতে পারে। এই সময় এই অর্থ অযথা ব‌্যয় করবেন না। প্রতিবেশী ও আত্মীয়-পরিজনদের সাথে সুসম্পর্ক বজায় রাখুন। যাঁরা গাড়ি চালান তাঁরা সপ্তাহটি খুব সাবধানে অতিবাহিত করুন। কর্মপ্রার্থীরা নিজের প্রতিভার জোরে নামী-দামি সংস্থায় কাজ পেতে পারেন।

কন্যা

জীবনে উত্থানপতন থাকলেও তাতে বিচলিত হবেন না। এই রাশির জাতক-জাতিকারা বিলাসিতা ও অমিতব‌্যয়িতায় ফলে জীবনের উন্নতিতে বাধাপ্রাপ্ত হন। বন্ধুর বিপদে উপকার করতে গিয়ে অপমানিত হতে পারে। যানবাহন কেনার জন‌্য সময়টি শুভ। জমি-বাড়ি ও সম্পত্তি ক্রয়-বিক্রয়ের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা প্রতারকদের এড়িয়ে চলুন।

virgo

তুলা

libra

সপ্তাহটিতে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। সাহিত্যিক ও সাংবাদিকদের জন‌্য সপ্তাহটি বিশেষভাবে শুভ। এই সময় ছোটখাটো ভ্রমণের চেষ্টা করতে পারেন। পিতার শরীর খুব একটা ভাল যাবে না। আপনি পায়ের ও হাঁটুর সমস‌্যায় কষ্ট পেতে পারেন। এমত অবস্থায় চিকিৎসকের পরামর্শ অবশ‌্যই নেবেন।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে উপার্জন ভাল হলেও ব‌্যয়াধিক্যের যোগ ল‌ক্ষ‌্য করা যায়। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। ব‌্যবসায়ীরা অল্প মূলধনে ব‌্যবসা শুরু করার চেষ্টা করুন। অতিরিক্ত ঋণ আপনার মাথায় বোঝা হয়ে দাঁড়াতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের সম্ভাবনা উজ্জ্বল। খেলাধুলার সঙ্গে জাতক-জাতিকারা তাঁদের মুন্সিয়ানা দেখাতে পারবেন।

scorpio

ধনু

saggetarius

পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে হতে পারে। স্ত্রীর বুদ্ধির জোরে বড় ধরনের বিপদ এড়াতে পারবেন। এই সময় দীর্ঘমেয়াদি সঞ্চয় প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। পৈত্রিক সম্পত্তি রক্ষার জন‌্য ব‌্যয় বৃদ্ধি হবে। পারিবারিক ব‌্যবসায় উদাসীনতার ভাব দেখাবেন না। এই সময় জাতকের শরীর-স্বাস্থ‌্য ভালই থাকবে।

মকর

ব‌্যবসায়ীদের নতুন কোনও কর্মপ্রকল্পকে ঘিরে ব‌্যস্ততা বাড়তে পারে। পুরনো কোনও মামলা-মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে। দাম্পত‌্য জীবনে সুখশান্তি বজায় থাকলেও স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। বিবাহযোগ‌্য জাতক-জাতিকাদের বিবাহ-যোগ বিশেষভাবে লক্ষ‌্য করা যায়।

capricorn

কুম্ভ

aquarius

গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। অতিরিক্ত বন্ধুবান্ধব খুব একটা সুখের হবে না। বাড়িতে বসে কাজ করছেন এমন জাতক-জাতিকারা নিজেদের স্বাস্থে‌্যর দিকে নজর রাখুন। উচ্চ-শিক্ষার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের প্রভূত উন্নতি লক্ষ‌্য করতে পারবেন। কর্মক্ষেত্রে চলা বহুদিনের সমস‌্যা সহকর্মীদের প্রচেষ্টায় মিটে যেতে পারে।

মীন

সপ্তাহের শুরুতে সঞ্চয় বৃদ্ধি পেলেও ভোগ বিলাসিতায় অর্থ নষ্ট করবেন না। বিদ‌্যার্থীদের অমনোযোগিতা ও অলসতার জন‌্য বিদ‌্যাচর্চায় বিঘ্ন হতে পারে। মানসিক চঞ্চলতাকে দূরে সরিয়ে রেখে নিজ কর্মে মনোনিবেশ করুন। সরকারি কর্মচারীদের কর্মে উন্নতি থাকলেও বাইরে বদলি হতে পারেন। ব‌্যবসায় এই সময় বাড়তি বিনিয়োগ করবেন না।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে