BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কর্মক্ষেত্রে উন্নতি নাকি অবনতি? রাশিফল অনুযায়ী জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: September 13, 2020 1:28 pm|    Updated: September 13, 2020 1:28 pm

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

কর্মক্ষেত্রে সহকর্মীর সান্নিধ্যে উন্নতি লাভ সম্ভব। সংসারে অপ্রিয় সত‌্য কথা বলে শত্রু বৃদ্ধি করবেন না। কর্মপ্রার্থীদের নতুন কর্মের সন্ধান হবে। পিতা-মাতার স্বাস্থ‌্য মোটামুটি ভাল গেলেও ছোটখাটো ভোগান্তি থাকবে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে বাধা আসতে পারে। পরিবার-পরিজনদের সঙ্গে সময় কাটাবার চেষ্টা করুন। তাতে মানসিক শান্তি পাবেন।

 
বৃষ
taurus

ব‌্যবসায়ীরা তাদের ক্রেতাদের সঙ্গে মধুর ব‌্যবহারে ব‌্যবসা ত্বরান্বিত করার চেষ্টা করুন। পরিবারে ভাইয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে মনোমালিন‌্য হতে পারে। কর্মক্ষেত্রে হঠাৎ মাথা গরম করে কোনও সিদ্ধান্ত নিয়ে ফেলবেন না। পারিবারিক অশান্তি সন্তানের মনের উপর প্রভাব ফেলতে পারে। দেহে অস্ত্রোপচার হওয়ার সম্ভাবনা ও নানারকম চর্মরোগ ভোগাতে পারে।

 
মিথুন

jemini

নতুন গৃহনির্মাণের পক্ষে সময়টি শুভ। সপ্তাহের শুরুতে চাকরীজীবীরা তাদের কর্মে স্বীকৃতি পাবেন। পারিবারিক ক্ষেত্রে শান্তি বজায় রাখার জন‌্য নিজে পরিবারের সঙ্গে মানিয়ে চলাই শ্রেয়। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরু করার পক্ষে শুভ সময়।

কর্কট

cancer

বন্ধুর উপকার করতে গিয়ে বদনামের ভাগীদার হতে পারেন। এই সময় ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ সমীচীন হবে না। সম্পত্তি রক্ষায় অর্থব‌্যয় বৃদ্ধি পেতে পারে। একাধিক সূত্রে অর্থ উপার্জন হলেও অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য সঞ্চয় কম হতে পারে। গবেষণা ও উচ্চ বিদ‌্যার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের কাজে সফলতা লাভ করবেন।

 
সিংহ

leo

নিজের স্বাস্থ‌্য নিয়ে চিন্তা বাড়বে। শরীরের নিম্নাঙ্গে চোট-আঘাত লাগতে পারে। শ্বশুরকূল থেকে বাড়তি অর্থাগমের সম্ভাবনা দেখতে পাওয়া যায়। সপ্তাহের মধ‌্যভাগে জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। কর্মক্ষেত্রে গোপন শত্রুকে চিনে নেওয়ার চেষ্টা করুন। অর্থ, শ্রম ও সমাজসেবা কাজের মাধ‌্যমে সমাজে যশ ও মান বৃদ্ধি পাবে।

 

কন্যা

virgo

কর্মক্ষেত্রে চাপের মধ্যে কাজ করার ফলে মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। কোনও স্বহৃদয় ব‌্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। কাছে-পিঠে কোনও ভ্রমণে বাধা নেই। সম্পত্তি ক্রয়ের জন‌্য অর্থ সংস্থান হতে পারে। সন্তানের কৃতিত্বে মান ও যশ বৃদ্ধি পাবে।

 
তুলা

libra

বর্তমান সময়ে ব‌্যবসায়ীরা অর্থ বিনিয়োগের আগে ভালভাবে যাচাই করে নেবেন। কর্মক্ষেত্রে নিজের চেষ্টা ও পরিশ্রমের দ্বারা উন্নতি লাভ সম্ভব। সপ্তাহের মধ‌্যভাগে স্ত্রীর স্বাস্থ্যের ব‌্যাপারে সজাগ থাকুন। অংশীদারী ব‌্যবসায় অংশীদারকে সন্দেহ করবেন না। নিজেদের মধ্যে মনোমালিন‌্য নিজেদের মধ্যে সমাধান করুন।

 
বৃশ্চিক

scorpio

চাকরিক্ষেত্রে অনিশ্চয়তা দেখা দিলেও নতুন চাকরি পাওয়ার ক্ষেত্রে সময়টি শুভ। ব‌্যবসায়ীরা উত্থান-পতনের মধ্যে দিয়ে অতিবাহিত করবেন। পিতা-মাতার প্রতি কর্তব‌্য পালন করলেও তাদের দিক থেকে সহযোগিতা নাও পেতে পারেন। দ্বিচক্রযান চালকরা পথে-ঘাটে সতর্কতা অবলম্বন করুন।

 
ধনু

saggetarius

এই রাশির জাতকরা দয়ালু ও স্নেহপরায়ণ হয়। কতিপয় ব‌্যক্তি এই সুযোগে তাদের ঠকাবার চেষ্টা করেন। দাম্পত‌্য জীবনে সাময়িক অশান্তি থাকলেও, সুখের বলা যায়। পরীক্ষার্থীদের পরীক্ষার সময় মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না।

 
মকর

capricorn

কর্মক্ষেত্রে সফলতা লাভ করলেও দূরে কোথাও বদলির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীরা সপ্তাহের শুরুতে অর্থ উপার্জন ভালই করবেন। বাবা-মার স্বাস্থ‌্য বিষয়ে চিন্তার কারণ থাকবে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফলে তার প্রভাব পড়তে পারে। পারিবারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান সম্ভব।

 
কুম্ভ

aquarius

এই রাশির জাতক-জাতিকদের সপ্তাহের শুরুটা অতীব শুভ। ব‌্যবসায়ীদের ব‌্যবসায় উন্নতি লাভ ও অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। বহুদিন ধরে চলা মনের আশা এই সময় পূরণ হবে। উচ্চশিক্ষা ও গবেষণায় ভাইবোনের কৃতিত্ব আপনার মান ও যশ বৃদ্ধি করবে।

 
মীন

pisces

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে অনিশ্চয়তা দেখা দিতে পারে। তবে তা নিয়ে মানসিক দুশ্চিন্তা না করাই শ্রেয়। এই সময় বহু কর্মের যোগাযোগ নতুনভাবে তৈরি হবে। দাম্পত‌্য জীবন খুব একটা সুখী হবেন বলে মনে হয় না। ব‌্যবসায়ীদের ব‌্যবসাক্ষেত্রে অনেক উত্থান পতনের মধ‌্য দিয়ে চলতে হতে পারে।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement