৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুকুমার সরকার, ঢাকা: দিল্লির নির্ভয়াকাণ্ডের ছায়া এবার বাংলাদেশে। কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বর্ণলতা নামের যাত্রীবাহী একটি বাসে এক নার্সকে গণধর্ষণের পর খুন করা হয়েছে বলে অভিযোগ। নির্যাতিতার বয়স ২৪ বছর। সোমবার রাত সাড়ে ৮টায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গজারিয়া জামতলী এলাকায় ঘটনাটি ঘটে। বাসের চালক নূরুজ্জামান, বাসকর্মী লালনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নির্যাতিতা সিনা হাসপাতালের নার্স। সোমবার বিকেলে তিনি স্বর্ণলতা পরিবহণের একটি বাসে ওঠেন। বাসটি মহাখালী-থেকে কটিয়াদী হয়ে বাজিতপুর উপজেলার পিরিজপুর বাসস্ট্যান্ড পর্যন্ত চলাচল করে। পিরিজপুর থেকে তাঁর বাড়ি ১০ মিনিটের পথ। বিকেলে বাসে ওঠার পর থেকে বাবা ও ভাইদের সঙ্গে মোবাইল ফোনে বেশ কয়েকবার কথা বলেন। আধ ঘণ্টার মধ্যে বাড়ি পৌঁছাবেন বলে জানান তিনি। এরপর রাত সাড়ে আটটার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ডে পৌঁছানোর পর ভাইয়ের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন তিনি। পাঁচ-সাত মিনিটের মধ্যে পিরিজপুর পৌঁছাবেন বলে তখন জানান।

[ আরও পড়ুন: সুর ছেড়ে দূরে, প্রয়াত বাংলাদেশের রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী সুবীর নন্দী ]

এরপর কটিয়াদী বাসস্ট্যান্ডে বাসের সব যাত্রী নেমে যান। অভিযোগ, গাড়ির চালক ও বাসকর্মী পরিকল্পনামাফিক কটিয়াদী বাসস্ট্যান্ড থেকে চার-পাঁচজনকে যাত্রী সাজিয়ে বাসে তোলে। এরপর কটিয়াদী বাসস্ট্যান্ড পার হয়ে দুই কিলোমিটার দূরের ভৈবর-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গজারিয়া-জামতলী এলাকায় নির্জন জায়গায় গিয়ে বাস থামিয়ে দেয়। অভিযোগ, তারপর ওই নার্সকে গণধর্ষণ করে তারা। শেষে গলায় ওড়না পেঁচিয়ে তাকে খুন করা হয় বলেও অভিযোগ।

ধর্ষণকারীরা রাত পৌনে ১১টার দিকে তানিয়ার লাশ কটিয়াদী স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়। এদিকে দীর্ঘ সময় পার হয়ে গেলেও বাসটি পিরিজপুর বাসস্ট্যান্ডে না পৌঁছানোয় নির্যাতিতার ভাই মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু দিদিকে ফোনে পাননি তিনি। এরপর গভীর রাতে খবর পেয়ে কটিয়াদী হাসপাতালে যান। দিদির দেহ শনাক্ত করেন। তাঁর শরীরে আঘাতের চিহ্ন ছিল।কটিয়াদী থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় ওই বাসের চালক নূরুজ্জামান ও বাসকর্মী লালনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ওই মহিলার মোবাইল ফোন, ব্যাগ ও পোশাক।

[ আরও পড়ুন: পত্রিকায় নাম উল্লেখ করে বাংলাদেশের ৩ বিশিষ্টজনকে খুনের হুমকি দিল আইএস ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং