BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

বিস্ফোরক সৃজিতের ‘প্রেমিকা’ মিথিলা, বাংলাদেশ সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের অভিনেত্রীর

Published by: Sandipta Bhanja |    Posted: November 6, 2019 8:03 pm|    Updated: November 6, 2019 9:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে পদ্মাপারের অভিনেত্রী মিথিলার সম্পর্কের গুঞ্জনে বেশ কিছু দিন ধরেই সরগরম সোশ্যাল মিডিয়া। অতঃপর, এযাবৎকাল এই কারণে একাধিকবার খবরের শিরোনামে এসেছেন রফিয়ত রশিদ মিথিলা। তবে এবার কারণ একটু আলাদা। তাঁর ব্যক্তিগত জীবনে নিয়ে কাটাছেঁড়া করার জন্য বেজায় চটেছেন সৃজিতের প্রেমিকা। শুধু তাই নয়, রেগে গিয়ে একেবারে লিখিত অভিযোগই দায়ের করে ফেললেন মিথিলা। সৃজিতও সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন।

ঠিক কী ঘটেছে? কেনই বা বিস্ফোরক মিথিলা? এই প্রশ্ন মাথায় আসা অস্বাভাবিক কিছু নয়। অভিযোগ, মিথিলাকে নিয়ে সব জায়গায় একটু বেশিই চর্চা চলছে। তাঁর ব্যক্তিগত জীবন প্রকাশ্যে এনে সমালোচনা করা হচ্ছে। তাঁর প্রথম বিয়ে-বিচ্ছেদ, প্রেমের সম্পর্ক, তাঁর সন্তান সবকিছু নিয়েই সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই চর্চা চলছে। উপরন্তু, সৃজিতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে সেই সমালোচনা যেন শিখরে উঠেছে বর্তমানে। সৃজিত এবং মিথিলার বিয়ের খবরও প্রকাশ্যে এসেছে। যদিও, এই খবর আদৌ অমূলক কি না সে বিষয়ে সন্দেহ রয়েছে। তবে সম্প্রতি, মিথিলার ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ্যে আসায় জোর সমালোচিত হতে হয়েছে অভিনেত্রীকে। আর তাতেই বেজায় চটেছেন মিথিলা।

[আরও পড়ুন: সন্ত্রাস ছড়াচ্ছে ‘আল্লার দল’, নিষিদ্ধ ঘোষণা করতে চলেছে বাংলাদেশ ]

সূত্রের খবর, বছর দুয়েক আগে মিথিলার সঙ্গে যে ব্যক্তির সম্পর্ক ছিল, তিনিও ছাড় পাননি। হ্যাক হয়েছে তাঁর ফেসবুক অ্যাকাউন্টও। তবে এত ঘটনায় কোথাও মিথিলার নিজের কোনও বক্তব্য ছিল না। সবই ছিল একতরফা। কিন্তু এবার, বাংলাদেশের মিডিয়াকে এক হাত নিলেন তিনি। জনসমক্ষে আসা তাঁর ব্যক্তিগত ছবি দেখে ভীষণই উত্তেজিত হয়ে পড়েছিলেন তিনি। সারারাত ঘুমোতে অবধি পারেননি। তবে দমে যাননি অভিনেত্রী। সময় থাকতেই ঘুরে দাঁড়িয়েছেন।

মিথিলার কথায়, তিনি নিজের ইচ্ছেমতো যা খুশি তাই করতে পারেন। কী পোশাক পরলেন, কোথায় গেলেন, তা নিয়ে যাঁরা ট্রোল করেন, সেটা তাঁদের নিম্নরুচির পরিচয়। আর বিনা অনুমতিতে তাঁর ব্যক্তিগত ছবি ব্যবহার করা হয়েছে। যা নিঃসন্দেহে দণ্ডনীয় অপরাধ। আর তাই বাংলাদেশের গণমাধ্যমের বিরুদ্ধে সাইবার ক্রাইম বিভাগে মামলা দায়ের করেছেন অভিনেত্রী মিথিলা। সূত্রের খবর, আইসিটি আইনে বাংলাদেশ আদালতে মামলা দায়ের করেছেন অভিনেত্রী।

সৃজিতের পোস্ট

[আরও পড়ুন: বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘কণ্ঠ’, উচ্ছ্বসিত অভিনেত্রী জয়া আহসান ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement