২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

ইদের দিনেই বাংলাদেশে করোনায় আক্রান্ত প্রায় দু’হাজার, মৃত বেড়ে ৫০১

Published by: Soumya Mukherjee |    Posted: May 25, 2020 7:37 pm|    Updated: May 25, 2020 7:37 pm

An Images

ফাইল ফটো

সুকুমার সরকার, ঢাকা: নোভেল করোনা ভাইরাসের আক্রমণ থেকে রেহাই মিলছে না বাংলাদেশের। ইদের দিনেই প্রায় দু’হাজার মানুষ আক্রান্ত হয়েছেন। যা এখনও পর্যন্ত একটা রেকর্ড। আর এই সময়ের মধ্যে করোনা (Corona)’ র বলি হলেন ২১ জন।

সোমবার দুপুরে বাংলাদেশের স্বাস্থ্য অধিদপ্তর তরফে জানানো হয়েছে, গত একদিনে ১ হাজার ৯৭৫ জনের শরীরে করোনা ভাইরাসের জীবাণু পাওয়া গিয়েছে। আর ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু হয়েছে। এর ফলে বাংলাদেশে এখনও পর্যন্ত মারা গেলেন ৫০১ জন। আর মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৫ হাজার ৫৮৫। আজ সকালেই ইদের নমাজ চলাকালীন পাবনা জেলার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলাতে এক ইমামের (৭০) মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: দ্বিতীয়বার বিয়ে করার ছক, স্ত্রীকে খুন করতে গোখরো কিনে আনল স্বামী ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শাহজাদপুর মসজিদে ইদের প্রথম জামাত শুরুর পর প্রথম রাকাতের দ্বিতীয় সিজদায় গিয়ে তিনি আর উঠছিলেন না। মুসল্লিরা নমাজ ভেঙে তাঁকে তোলার পর বুঝতে পারেন, তিনি আর নেই। বাংলাদেশের উত্তরদিকে অবস্থিত বিভাগীয় শহর রাজশাহীতেও এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

সোমবার সকাল সাতটার সময় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামিয়ারা খাতুন (২৭) নামে ওই মহিলা কনস্টেবলের মৃত্যু হয়। এছাড়া করোনা ভাইরাসের সংক্রমণের ফলে মহম্মদ নেকবার হোসেন (৪২) নামে আরও এক পুলিশকর্মীর মৃত্যু হয়েছে। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের হালিশহর থানায় কর্মরত ছিলেন। এর ফলে এখনও পর্যন্ত সারা দেশে মোট ১৪ জন পুলিশকর্মীর মৃত্যু হল।

[আরও পড়ুন: অনুমতি ছাড়া ভিনরাজ্যে কাজ করতে পারবেন না উত্তরপ্রদেশের শ্রমিকরা, নয়া নির্দেশ যোগীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement