BREAKING NEWS

৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘এবার কোনও সুন্দরীকে বিয়ে করব’, বিচ্ছেদের নোটিস পেয়েই নয়া পরিকল্পনা নোবেলের

Published by: Sayani Sen |    Posted: October 7, 2021 1:18 pm|    Updated: October 7, 2021 2:01 pm

Bangladesh's popular Singer Mainul Ahsan Noble slams his wife । Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: দাম্পত্য যে চেনা গতিতে চলছে না, তা স্পষ্ট। কারণ, ইতিমধ্যেই বাংলাদেশের বিতর্কিত সংগীত শিল্পী মইনুল আহসান নোবেলকে (Mainul Ahsan Noble) বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন তাঁর স্ত্রী সালসাবিল। এ প্রসঙ্গে স্ত্রীর বিরুদ্ধে উষ্মাপ্রকাশ করলেন নোবেল। টাকার লোভে নোবেলকে তাঁর স্ত্রী খুন করার চেষ্টা করেছিল বলেও অভিযোগ। আবারও বিয়ে করার পরিকল্পনা নোবেলের। দাবি, তিনি আবার নতুন করে জীবন সাজাবেন। এবার সুন্দরী, ভাল কোনও মেয়েকে বিয়ে করবেন। মন্ত্রীর মেয়েও তাঁকে বিয়ে করতে রাজি বলেই দাবি বাংলাদেশের বিতর্কিত গায়কের।

Noble

পরিচয়ের মাসতিনেকের মধ্যে বিয়ের সিদ্ধান্ত নেন নোবেল ও সালসাবিল। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলের সঙ্গে বিয়ে হয় নোবেলের। তবে বিয়ের ৬ মাস কাটতে না কাটতেই সুখের সংসারে ফাটল ধরে। সালসাবিলের অভিযোগ, শুরু হয় অত্যাচার। এমনকী অন্য নারীর প্রতিও আকৃষ্ট হতে শুরু করেন নোবেল। প্রথমে পরিজনদের কিছুই জানাননি সালসাবিল।  নোবেলের সঙ্গে দাম্পত্য সম্পর্ক যে মোটেও সুখের নয়, তা পরে সকলেই জেনে ফেলেন। বছরখানেক আগেই নোবেলের বিরুদ্ধে গুলশন থানায় অভিযোগও দায়ের করেছিলেন সালসাবিল।

Singer Mainul Ahsan Noble gets divorce letter

[আরও পড়ুন: দুর্গোৎসবে জঙ্গি হামলার আশঙ্কা, বাংলাদেশের পুজোমণ্ডপে বসছে সিসি ক্যামেরা]

এরই মাঝে স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট করেন নোবেল। তাঁর দাবি, অন্তঃসত্ত্বা হওয়ার খবর ফেসবুকে পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সালসাবিল নাকি গর্ভপাতের হুমকি দেন। দেড় বছরের বৈবাহিক জীবনে খুব কম সময়ই সালসাবিল তাঁর সঙ্গে ছিলেন বলেও দাবি নোবেলের। তবে সেই সময় সংসার কোনওদিন হয়তো হবে বলেই পোস্টে আশাপ্রকাশ করেছিলেন বিতর্কিত সংগীত শিল্পী।

Mainul Ahsan Noble with his wife

যদিও সংগীত শিল্পীর ভাবনার সঙ্গে মিলল না বাস্তব। সালসাবিলের দাবি, বছরের পর বছর মানসিক এবং শারীরিক নির্যাতন সহ্য করতে পারছেন না। তাই গত ১১ সেপ্টেম্বর বাধ্য হয়ে নোবেলকে বিচ্ছেদের নোটিস পাঠান তিনি। বিচ্ছেদের নোটিস পাওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নোবেল। ফেসবুক পোস্টে লেখেন, ‘ডিভোর্স’ (Divorce)। বিচ্ছেদের নোটিস হাতে পেলেও মোটেও বিচলিত নন বলেই দাবি বাংলাদেশি গায়কের।

Noble

[আরও পড়ুন: ভবানীপুরে জয়ের জন্য মমতাকে শুভেচ্ছা বাংলাদেশের মন্ত্রীর, পালটা ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement