BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাউল সেজে গা-ঢাকা দিয়েও শেষরক্ষা হল না, বাংলাদেশে গ্রেপ্তার কুখ্যাত সিরিয়াল কিলার

Published by: Sucheta Sengupta |    Posted: January 13, 2022 2:11 pm|    Updated: January 13, 2022 2:11 pm

Pretending to be Baul, serial killer arrested in Bangladesh | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: বাউল নাকি সিরিয়াল কিলার? ধন্দে পড়ে গিয়েছিলেন দুঁদে গোয়েন্দারাও। শেষমেশ সমস্ত খতিয়ে দেখে নিশ্চিত হলেন, বাউল ছদ্মবেশে এতদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন সেলিম ফকির নামে কুখ্যাত এক সিরিয়াল কিলার। বাংলাদেশের (Bangladesh) কিশোরগঞ্জ থেকে বুধবার রাতে তাকে গ্রেপ্তার করে RAB। গোয়েন্দা সূত্রে খবর, অন্তত চারটি খুনের মামলায় (Murder Case)  জড়িত সেলিম ফকির ওরফে হেলাল হোসেন। তার বিরুদ্ধে আইনে নির্দিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে।

লম্বা দাড়ি, গায়ে সাদা লম্বা ঝুল পোশাক, কাঁধে ঝোলা – বেশভূষা অনেকটা ফকিরদের মতো। ‘ভাঙা তরী ছেঁড়া পাল’ বাউল গানের বেশ জনপ্রিয় মডেল সেলিম ফকির। এই ব্যক্তিই যখন খুনে অভিযুক্ত হিসেবে গ্রেপ্তার হয়, তখন RAB-এর জনসংযোগ আধিকারিক কমান্ডার খন্দকার আল মঈন রীতিমত হতবাক। জনপ্রিয় বাউল শিল্পী কি না সিরিয়াল কিলার! প্রাথমিকভাবে বিশ্বাস হয়নি গোয়েন্দাদের।

[আরও পড়ুন: Omicron: ওমিক্রন রোধে আরও কড়া বিধিনিষেধের পথে বাংলাদেশ, বন্ধ সভা-সমাবেশ]

কিন্তু পরে সেলিম ফকির ওরফে হেলাল হোসেনের রেকর্ড ঘেঁটে দেখা যায়, সে সত্যিই একজন ভয়ংকর খুনি। সংবাদমাধ্যমের সামনে হাজির হয়ে জানান, দেশের উত্তরাঞ্চল থেকে হেলালের বিরুদ্ধে বহু অভিযোগ জমা পড়েছিল। সেসবের তদন্ত করতে গিয়েই বাউলবেশী সেলিম ফকিরের সন্ধান পাওয়া যায়। তারপর গ্রেপ্তার করা হয় তাকে। RAB সূত্রে আরও জানা গিয়েছে, খুনের পর সে বাউলের ছদ্মবেশ (Disguis) ধরে দেশের বিভিন্ন আখড়া, রেলস্টেশনে ঘুরে বেড়াত। কেউ বুঝতেও পারেনি যে এই বাউলের ভিতরেই লুকিয়ে এক খুনি। টানা ২০ বছর ধরে এভাবেই সে তদন্তকারীদের চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়িয়েছে।

[আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার! আগুনে পুড়ে যাওয়া শিবিরের ছবি ভাইরাল করছে রোহিঙ্গারাই]

তবে শেষরক্ষা আর হল না। দুঁদে গোয়েন্দাদের চোখ ঠিক খুঁজে নিয়েছে তাকে। বুধবার রাতে কিশোরগঞ্জের ভৈরব এলাকা থেকে সেলিম ফকির ওরফে হেলাল হোসেনকে গ্রেপ্তার করে RAB-এর তদন্তকারী দল। এবার ভয়ংকর শাস্তির মুখে পড়তে পারে বাউলবেশী সিরিয়াল কিলার (Serial Killer)।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে