BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কনেপক্ষের পাতে মাংস কম! বউভাতে ধুন্ধুমার, মৃত্যু বরের কাকার

Published by: Tiyasha Sarkar |    Posted: January 6, 2021 12:36 pm|    Updated: January 6, 2021 12:40 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: বউভাতে কনেপক্ষের পাতে মাংস কম পড়েছিল! বারবার চাইলেও নাকি আর একটু মেলেনি। স্রেফ এই নিয়ে হুলুস্থুলু কাণ্ড বাংলাদেশের (Bangladesh) বড়িশালে। মারধর, সংঘর্ষে প্রাণ গেল বরের কাকার। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

বরিশালের বাবুগঞ্জ উপজেলার দক্ষিণ রফিয়াদি গ্রামের বাসিন্দা মোতাহার মীর। তাঁর ছেলে সজীব মীরের সঙ্গে বরিশালের কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয় ২ দিন আগে। স্বামীর সঙ্গে শ্বশুরবাড়িতে যান নববধূ। মঙ্গলবার সেখানে আয়োজন করা হয়েছিল বউভাতের অনুষ্ঠানের। যথাসময়ে হাজির হয়েছিলেন নিমন্ত্রিতরা। রুনার বাপের বাড়ি থেকে এসেছিলেন ৪৮ জন। জানা গিয়েছে, খেতে বসে তাঁরা অভিযোগ করেন কয়েকজনকে কম মাংস দেওয়া হয়েছে। এমনকী পরবর্তীতে চাইলেও দেওয়া হয়নি। এই নিয়ে বরপক্ষের সঙ্গে কথা-কাটাকাটি শুরু হয় কনেপক্ষের। ক্রমে তা হাতাহাতিতে পরিণত হয়। দু’পক্ষের সংঘর্ষে গুরুতর জখম হন বরের কাকা আজহার মীর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: একাধিক বিতর্কের মাঝেই এবার অধ্যাপিকাকে সাসপেন্ড করল বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়]

ঘটনাপ্রসঙ্গে বরিশালের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, “এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।”এহেন ঘটনায় স্বাভাবিকভাবেই ম্লান হয়ে গিয়েছে বিয়েবাড়ির আনন্দ।

[আরও পড়ুন: ভারতের সঙ্গে চুক্তি সত্বেও চিনের করোনা টিকা পরীক্ষায় সম্মতি দিতে পারে বাংলাদেশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement