৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভাটপাড়ায় মুখ্যমন্ত্রীর কনভয়ের সামনে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, গ্রেপ্তার ১০

Published by: Tanumoy Ghosal |    Posted: May 31, 2019 3:37 pm|    Updated: May 31, 2019 3:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভাটপাড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়ের সামনে শোনা গিয়েছিল ‘জয় শ্রীরাম’ ধ্বনি। সেই ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করল জগদ্দল থানার পুলিশ। ধৃতদের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর কনভয় আটকানো ও হামলার চেষ্টা-সহ বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। যদিও গ্রেপ্তারির কথা মানতে চাননি বারাকপুরের পুলিশ কমিশনার তন্ময় রায়চৌধুরী।

[আরও পড়ুন: ‘এখানে মারলে, বিচার হবে অন্যখানে’, নৈহাটিতে রণংদেহি মমতা]

বৃহস্পতিবার অবস্থান বিক্ষোভে কর্মসূচিতে যোগ দিতে নৈহাটি যাচ্ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর কনভয় যখন ভাটাপাড়ার ঘোষপাড়া রোড দিয়ে যাচ্ছিল, তখন রিলায়েন্স জুটমিলের কাছে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিতে দিতে কনভয়ের দিকে এগিয়ে যান কয়েকজন যুবক। মেজাজ হারান মুখ্যমন্ত্রী। গাড়ি থেকে নেমে যাঁরা ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়েছিলেন, মেরে তাঁদের চামড়া গুটিয়ে দেওয়া হুমকি দেন তিনি। ঘটনার পর মমতা বন্দ্যোপাধ্যায় যখন ফের গাড়িতে উঠতে যান, তখন আবার ‘জয় শ্রীরাম’ ধ্বনি ওঠে। তবে এবার গাড়ি থেকে নামেননি, বরং দ্রুত কনভয়ে চেপে নৈহাটির উদ্দেশ্যে রওনা দেন মুখ্যমন্ত্রী।

কিন্তু ভাটাপাড়ায় খোদ মুখ্যমন্ত্রীর কনভয়ের সামনে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিল কারা? ঘটনার সময়ে রাস্তায় দাঁড়িয়েই সঙ্গে থাকা প্রশাসনিক আধিকারিকদের অভিযুক্তদের চিহ্নিত করার নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। ২৪ ঘণ্টার মধ্যেই ১০ জনকে গ্রেপ্তার করল পুলিশ। এর আগে মেদিনীপুরেও মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়ের সামনে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়েছিলেন কয়েকজন যুবক।

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement