৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: দক্ষিণ ২৪ পরগনার সাগরদ্বীপে পথের বলি ২।  দুর্ঘটনায়  আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে সাগর থানার হরিণবাড়ি এলাকায়। আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে মনসাদ্বীপ থেকে মেলা দেখে টোটোয় চড়ে বাড়ি ফিরছিলেন এলাকার কয়েকজন ও তাঁদের আত্মীয়-স্বজনরা। সাগর থানার কাছেই উলটো দিক থেকে আসা একটি মিনিবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় টোটোটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় টোটোর দুই যাত্রী ভারতী রুইদাস (৫০) এবং গান্ধারী রুইদাসের (২৫)। আহত হন শিবশংকর দাস (১৪), পূজা দাস (৮), সন্ধ্যা রুইদাস (২৫), পাখি রুইদাস (১৬) ও সরস্বতী দাস (১৫)। সুন্দরবন পুলিশ জেলার পুলিশ সুপার বৈভব তিওয়ারি জানিয়েছেন, সাগর থানার কাছেই গঙ্গাসাগরগামী বেপরোয়া গতির বাসটি কচুবেড়িয়ার দিকে আসা টোটোটিতে ধাক্কা মারার ফলেই এই দুর্ঘটনা।

[আরও পড়ুন: নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতায় রেল-সড়ক অবরোধ, ভোগান্তির শিকার যাত্রীরা]

জানা গিয়েছে, মৃতা ভারতীদেবী গোবর্ধনপুর উপকূল থানার জি-প্লট পঞ্চায়েতের সুরেন্দ্রগঞ্জের বাসিন্দা। মৃত অপরজন সাগর থানার নরহরিপুরের বাসিন্দা। আহতরা প্রত্যেকেই সাগরের নরহরিপুরের বাসিন্দা। সূত্রের খবর, স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় রাতেই আহতদের পুলিশ রুদ্রনগর গ্রামীণ হাসপাতাল নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাঁদের মধ্যে তিনজনকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে এবং দু’জনকে এসএসকেএমে স্থানান্তরিত করা হয়। বর্তমানে চিকিৎসাধীন সকলেই। পুলিশ সুপার জানিয়েছেন, বাসটিকে আটক করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে তার চালককেও। চলছে তদন্ত।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং