BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বাইক নিয়ে ওভারটেক করতে গিয়েই বিপত্তি, গাড়ির চাকায় পিষে মৃত্যু ২ পুলিশকর্মীর

Published by: Tiyasha Sarkar |    Posted: July 7, 2020 8:45 am|    Updated: July 7, 2020 8:48 am

2 Policeman died in a accident in Kalyani expressway on monday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার পথের বলি দুই পুলিশকর্মী। সোমবার গভীর রাতে ডিউটি সেরে ফেরার পথে কল্যাণী এক্সপ্রেসওয়েতে (Kalyani Expressway) একটি গাড়ির চাকায় পিষে মৃত্যু হয়েছে তাঁদের। খবর পেয়েই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। সূত্রের খবর, ঘাতক গাড়ির খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

জানা গিয়েছে, মৃতদের মধ্যে একজন মানিকলাল দত্ত। তিনি খড়দহ (Khardaha) থানায় কর্মরত। অপরজন তাঁর শ্যালক, তিনিও পুলিশকর্মী। সূত্রের খবর, সোমবার রাতে ডিউটি শেষে বাইকে কল্যাণী এক্সপ্রেসওয়ে ধরে বাড়ির দিকে যাচ্ছিলেন তাঁরা। বারাকপুরের কুণ্ডুবাড়ি মোড়ের কাছে পৌঁছতেই ঘটে বিপত্তি। সেখানে একটি বড়গাড়িকে ওভারটেক করতে গেলে সেটির সঙ্গে সজোরে ধাক্কা লাগে ওই পুলিশকর্মীদের বাইকের। তাঁরা ছিটকে পড়ে যান রাস্তায়। এরপরই বড় গাড়িটি পিষে দেয় মানিকবাবু ও তাঁর শ্যালককে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যুতে রেকর্ড, রাজ্যে মোট সংক্রমিত প্রায় ২৩ হাজার মানুষ]

দুর্ঘটনার বিষয়টি স্থানীয়দের নজরে পড়তেই খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহদুটি উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তে। ইতিমধ্যেই ঘাতক গাড়িটির খোঁজে শুরু হয়েছে তল্লাশি। প্রসঙ্গত, যে জায়গায় দুর্ঘটনাটি ঘটেছে সেখানকার রাস্তার হাল অত্যন্ত খারাপ। খানাখন্দে ভরতি। যে কারণে প্রায়শই দুর্ঘটনার শিকার হন সাধারণ মানুষ। স্থানীয়দের অভিযোগ, গুরুত্বপূ্র্ণ এমন একটি রাস্তার এই দশা নিয়ে বারবার প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি। টনক নড়েনি তাঁদের।

[আরও পড়ুন: ৩ জামাইবাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, চারদিনের সন্তানকে নিয়ে পুলিশের দ্বারস্থ নাবালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement