Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

বঙ্গে ভোটপ্রচারে এবার ঝাঁপাচ্ছেন অমিত শাহ, আগামী সপ্তাহেই আসছেন রাজ্যে

সূত্রের খবর, আগামী ১০ তারিখ বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে প্রচার করবেন অমিত শাহ।

2024 Lok Sabha Election: Amit Shah will visit Bengal next week for election campaign

ফাইল চিত্র।

Published by: Sucheta Sengupta
  • Posted:April 6, 2024 5:40 pm
  • Updated:April 6, 2024 6:01 pm

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: প্রধানমন্ত্রী মোদির পর এবার বঙ্গের ভোটপ্রচারে ঝাঁপাচ্ছেন অমিত শাহ (Amit Shah)। আগামী সপ্তাহেই তিনি আসছেন রাজ্যে। বিজেপি (BJP) সূত্রে খবর, আগামী ১০ তারিখ উত্তরবঙ্গ দিয়ে শুরু করবেন ভোটের প্রচার। বালুরঘাটের (Balurghat) দলীয় প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে সেখানে সভা করার কথা অমিত শাহর। উনিশের নির্বাচনে সুকান্তর হাত ধরেই বালুরঘাটের দখল নিয়েছিল বিজেপি। এবারও গেরুয়া দাপট অক্ষুণ্ণ রাখতে অমিত শাহ প্রচার করবেন। জেলা বিজেপির অন্দরে প্রস্তুতিও শুরু হয়েছে বলে খবর।

ইতিমধ্য়ে বঙ্গে প্রচার শুরু করে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। শিলিগুড়ি, কোচবিহারে আলাদা সভা করে উত্তরবঙ্গের তিন কেন্দ্রের দলীয় প্রার্থী জয়ন্তকুমার রায়, নিশীথ প্রামাণিক ও মনোজ টিগ্গার হয়ে প্রচার করেছেন।  রবিবার ফের জলপাইগুড়িতে আসবেন মোদি। আর আগামী বুধবার বালুরঘাট থেকে বঙ্গের ভোটপ্রচার শুরু করবেন অমিত শাহ। আবার ১২ তারিখ রাজ্যে আসবেন মোদি। বাংলা থেকে আসনবৃদ্ধির লক্ষ্যে এভাবেই প্রচার কর্মসূচি সাজিয়েছে দিল্লির বিজেপি নেতৃত্ব।

Advertisement

[আরও পড়ুন: শ্রীনগরে রহস্যমৃত্যু বাংলার সিআরপিএফ জওয়ানের, ষড়যন্ত্র দেখছে পরিবার]

উল্লেখ্য, ভোটের দামামা বাজার অনেক আগেই অমিত শাহ একবার রাজ্য়ে এসে  লোকসভা ভোটে জয়ের টার্গেট বেঁধে দিয়েছিলেন।  বলেছিলেন, বিয়াল্লিশের মধ্যে ৩৫ আসনে জিততে হবে বিজেপিকে। উনিশের লোকসভা ভোটে ১৮ আসনে জিতেছিল বিজেপি। চব্বিশের ভোটে (2024 Lok Sabha Election) সেই আসন বাড়ানোই মূল লক্ষ্য বিজেপির। আর সেই লক্ষ্য়েই দলীয় কর্মীদের চাঙ্গা করে ভোট ময়দানে নামাতে কার্যত ‘রিলে’ পদ্ধতিতে বঙ্গে আসছেন মোদি-শাহরা।  ভোটপ্রচারে আসার কথা বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এবং একাধিক কেন্দ্রীয় মন্ত্রী। তবে তাঁদের প্রচার সূচি এখনও স্থির হয়নি। 

Advertisement

[আরও পডুন: ‘গুরু’ অভিষেক, মোবাইলের ওয়ালপেপারে বদলই নেই! সিক্রেট ফাঁস TMC প্রার্থী বাপি হালদারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ