Advertisement
Advertisement

Breaking News

Dilip Ghosh

‘অবাঞ্ছিত’ লোককে ‘ঠান্ডা’ করতে এবার ডান্ডা হাতে প্রাতঃভ্রমণে দিলীপ! গেলেন RSS শিবিরেও

সোমবার ফুলঝোড় এলাকায় তাঁকে ঘিরে 'গো ব্যাক' স্লোগান, বিক্ষোভের জেরে ভেস্তে যায় চা চক্র। আর পরেরদিনই লাঠি হাতে প্রাতঃভ্রমণে বেরলেন দিলীপ।

2024 Lok Sabha Election: Dilip Ghosh went for morning walk with stick, visited RSS camp at Durgapur

ফাইল ছবি।

Published by: Sucheta Sengupta
  • Posted:April 9, 2024 9:00 am
  • Updated:April 9, 2024 10:35 am

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: লাগাতার বিতর্কিত মন্তব্যের কারণে পথেঘাটে জনতার বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে বিজেপির হেভিওয়েট প্রার্থী দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। সোমবারই দুর্গাপুরের ফুলঝোড়ে তাঁকে দেখে ‘গো ব্যাক’ স্লোগান দেওয়া হয়। ভেস্তে যায় সকালের চা চক্র। বিক্ষোভকারীদের চিহ্নিত করতে অবশ্য চব্বিশের লোকসভা ভোটে (2024 Lok Sabha Election) বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী (BJP Candidate) তৃণমূলের দিকেই আঙুল তুলছেন। আর মঙ্গলবার তাই এসব ‘অবাঞ্ছিত লোক’ সবক শেখাতে একেবারে লাঠি হাতে প্রাতঃভ্রমণে বেরলেন দিলীপ! বললেন, এক বন্ধুর অনুরোধে লাঠি হাতে নিয়ে বেরিয়েছেন। নাহলে শত বিক্ষোভ সত্ত্বেও তিনি খালি হাতেই রাস্তায় বেরতে পছন্দ করেন। মঙ্গলবার সকালে তিনি পৌঁছে যান চিত্রালয় মেলা ময়দানে আরএসএস শিবিরেও।

প্রাতঃভ্রমণ তাঁর রোজকার অভ্যেস। আর এখন ভোট মরশুমে মর্নিং ওয়াকের মাধ্যমে একপ্রস্ত জনসংযোগ সেরে নেওয়ার কাজও করছেন বর্ধমান দুর্গাপুরের (Bardhaman Durgapur)বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। মঙ্গলবার দুর্গাপুরের এ জোন পার্কে প্রাতঃভ্রমণরত দিলীপ ঘোষকে দেখা গেল হাতে লাল রঙের একটি লাঠি নিয়ে হাঁটছেন। পরে তিনি স্থানীয় কর্মী, সমর্থকদের সঙ্গে চা চক্রে যোগ দিলে প্রশ্ন ওঠে, হঠাৎ হাতে লাঠি কেন? তার জবাবে দিলীপ ঘোষ বলেন, ”আসলে রাস্তায় হাঁটতে বেরলে অনেক অবাঞ্ছিত লোক সামনে চলে আসছে। তাই এক বন্ধু বললেন, হাতে একটা লাঠি রাখতে। এটা দেখে যদি কোনও কাজ হয়। যারা আইন নিজের হাতে তুলে নিচ্ছে, তাদের জন্য এই ডান্ডা আছে। এটা রাখার অনুরোধ আমার বন্ধুর। নাহলে আমি খালি হাতে চলাফেরা করতেই অভ্যস্ত।”

Advertisement

[আরও পডুন: পথের কাঁটা ‘ঘরে’রই নির্দল-ISF প্রার্থী! ভোটের আগে ‘শাখের করাত’ জঙ্গিপুরের TMC প্রার্থীর]

গত কয়েকদিন ধরে তাঁকে ঘিরে মাঝেমধ্যেই যেভাবে বিক্ষোভ হচ্ছে, তার জন্য দায়ী করলেন তৃণমূলকে। বললেন, ”মাঝেমাঝেই তৃণমূলের লোকজন এসে বাধা দিচ্ছে, আটকাচ্ছে। আমি কি রাস্তায় বেরিয়ে মানুষের সঙ্গে কথা বলব না? কোথাও বসে চা খাব না?এটা কেমন চলছে?” সেই কারণেই কি লাঠি হাতে? তার জবাবও স্পষ্ট করেছেন দিলীপ ঘোষ। এদিন সকালে প্রাতঃভ্রমণের পর দুর্গাপুরের চিত্রালয় মেলা ময়দানে আরএসএসের (RSS) শিবিরে পৌঁছে যান বিজেপি প্রার্থী। সেখানকার সদস্যদের সঙ্গে বসে প্রাত্যহিক কর্মসূচিও পালন করে। দিলীপ ঘোষ বরাবর আরএসএসের সঙ্গে ওতোপ্রতোভাবে যুক্ত। তাই প্রচারে বেরিয়েও ঢুকে গেলেন সেই শিবিরে।

Advertisement

দেখুন ভিডিও: 

 

[আরও পডুন: বোম মেরে উড়িয়ে দেওয়া হবে কলকাতার ২০০ স্কুল! জঙ্গি-মেল ঘিরে আতঙ্ক চরমে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ