Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

ভাটপাড়ায় মোদির সভার আগে জেসিবি নামিয়ে মাঠ খোঁড়াখুঁড়ি! নিশানায় তৃণমূল শাসিত পুরসভা

আগামি ২০ মে পঞ্চম দফা নির্বাচন রয়েছে বারাকপুরের ভাটপাড়ায়।

2024 Lok Sabha Election: Trinamool accused of spoiling the ground before the Prime Minister's meeting

নিজস্ব চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:May 7, 2024 5:54 pm
  • Updated:May 7, 2024 6:32 pm

অর্ণব দাস, বারাকপুর: পঞ্চম দফার নির্বাচনের আগে ১২ তারিখ ভাটপাড়ায় জিলিপি মাঠে সভা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তার আগে সেই মাঠ জেসিবি দিয়ে খুড়ে নষ্ট করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাস্থলে এসে তৃণমূল শাসিত পুরসভার বিরুদ্ধে অভিযোগ তুললেন অজুর্ন সিং। তাঁর দাবি এই মাঠ থেকে মাটি বিক্রির চক্রান্ত করেছিল শাসক দল। ঘটনার কথা অস্বীকার করে তৃণমূলের দাবি,মাঠ ঠিক করার জন্য কাজ করা চলছিল।

আগামি ২০ মে পঞ্চম দফা নির্বাচন রয়েছে বারাকপুরের ভাটপাড়ায়। তার আগে নির্বাচনী সভা করবেন প্রধানমন্ত্রী মোদি (PM Modi)। এক জুটমিল মালিকের মাঠে সভা হওয়ার কথা। তার আগে তৃণমূলের (TMC) বিরুদ্ধে মাঠ নষ্ট করে মাটি পাচার করার অভিযোগ তুলল বিজেপি (BJP) । ঘটনার কথা জানতে পেরে ঘটনাস্থলে আসেন বারাকপুর লোকসভার (Barrackpur Lok Sabha) বিজেপি প্রার্থী অজুর্ন সিং (Arjun Singh) । সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “ব্যক্তিগত মালিকানাধীন এই মাঠে, নরেন্দ্র মোদির সভা করার কথা। তার আগে তৃণমূল শাসিত পুরসভার ও পার্থ ভৌমিকের মদতে এখান থেকে মাটি কেটে পাচার করতে চাইছে ওরা। জমির মালিক থানার অভিযোগ দায়ের করেছে। এতে প্রধানমন্ত্রীর জনসভা আটকাবে না। পুলিশ কার্যত ঠুটো জগন্নাথের ন্যায় কাজ করছে। এবার থেকে আমাদের কর্মীরা এই মাঠের নিরাপত্তার দায়িত্বে থাকবেন।”

Advertisement

[আরও পড়ুন: তিন হাজার কেজির পোলাও ভোগ! মনস্কামনা পূরণে বড়মার অন্নকূট উৎসবে ভক্তের ঢল]

বিজেপিকে পালটা দিয়ে তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম (Somenath Shyam) বলেন, “ওখানে প্রধানমন্ত্রী আসবেন তা নিয়ে আমাদের কাছে সরকারীভাবে কোনও খবর নেই। তাছাড়া কোনও মাঠ খোড়া হয়নি। যে মাঠ নিয়ে অভিযোগ উঠছে সেখানে মাঠ ঠিক করার কাজ করছিল পুরসভা। শুধু ওই মাঠ নয় বেশ কয়েকটি মাঠেই কাজ করা হচ্ছে।” তিনি আরও বলেন, “ওখানে সম্মানিত প্রধানমন্ত্রীর সভা হবে বেসরকারীভাবে জানতে পারি। আমরা যত তাড়াতাড়ি সম্ভব মাঠ ঠিক করে দেওয়ার চেষ্টা করছি। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে যায় পুলিশ বাহিনী।

Advertisement

[আরও পড়ুন: ‘গণিকা-বেশ্যালয়কে মহিমান্বিত করার কী আছে?’, ‘হীরামাণ্ডি’ নিয়ে বিতর্কিত কথা বিবেক অগ্নিহোত্রীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ