BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

হাড়োয়ায় মিলল এবার অস্ত্র কারখানার হদিশ, ধৃত ৩

Published by: Soumya Mukherjee |    Posted: December 31, 2020 10:44 pm|    Updated: December 31, 2020 10:50 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: এবার অস্ত্র কারখানার হদিশ মিলল উত্তর ২৪ পরগনার হাড়োয়ার গোপালপুর সর্দার পাড়ায়। এই ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের নাম, বাসুদেব সর্দার, আশরাফুল মোল্লা ও শামসুর মোল্লা।

weapon

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাড়োয়ার (Haroa) গোপালপুর সর্দার পাড়ার একটি বাড়িতে দীর্ঘদিন ধরে বেআইনি অস্ত্র তৈরির কারখানা (illegal arms factory) চলছিল বলে অভিযোগ। বুধবার গভীর রাতে সেখানে আচমকা হামলা চালায় পুলিশ ও এসটিএফের (STF) যৌথ বাহিনী। তল্লাশিতে চালানোর পর সেখান থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও প্রচুর অস্ত্র তৈরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার হয়েছে বাড়ির মালিক বাসুদেব সর্দার ও অস্ত্র কিনতে আসা মিনাখাঁর চৈতলের বাসিন্দা আশরাফুল মোল্লা ও ন্যাজাটের খড়মপুরের বাসিন্দা শামসুর মোল্লা।

[আরও পড়ুন: বছর শেষে সুখবর, রাজ্যের কোভিড গ্রাফ সামান্য হলেও নিম্নমুখী, বাড়ছে সুস্থতার হার]

পুলিশ সূত্রে জানানো হয়েছে, ধৃতদের গ্রেপ্তার করার পর বৃহস্পতিবার বসিরহাট মহকুমা আদালতে পাঠানো হয়েছিল। বিচারক বাসুদেব সর্দারকে ২ দিনের পুলিশ হেফাজত ও বাকি দু’জনকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। বাসুদেবকে জেরা করে আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম কোথা থেকে আসে ও তৈরির পর সেগুলি কোথায় যা তা জানার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: বছরশেষে উলটো সুর, নিন্দা ছেড়ে এবার জিতেন্দ্র তিওয়ারির প্রশংসায় বাবুল সুপ্রিয়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement