১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পশ্চিমবঙ্গ থেকে ৫০ লক্ষ মুসলিম অনুপ্রবেশকারীকে দেশছাড়া করার হুমকি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এমনকী ভোটার তালিকা থেকেও তাঁদের নাম বাদ দেওয়ারও হুঁশিয়ারি দিয়ে রাখলেন দিলীপ। তাঁর এই মন্তব্য ঘিরে যথারীতি বিতর্ক তৈরি হয়েছে। এদিকে বিজেপি রাজ্য সভাপতির বিতর্কিত এই মন্তব্যে জেরে তাঁর বিরুদ্ধে রাজ্যের প্রতিটি থানায় FIR দায়ের করতে চলেছে বামফ্রন্ট। এমনকী দিলীপ ঘোষের বিরুদ্ধে মামলা করতে রাজ্যের কাছে আবেদনও জানাবেন তাঁরা। রাজ্য মামলা না করলে বামেদের তরফেই সরাসরি মামলা করা হবে বলেও খবর।

 

[আরও পড়ুন : বাঁকুড়া-ঝাড়গ্রামের পর কোন্নগরে বাঘের আতঙ্ক! সিসিটিভিতে ধরা পড়ল ছবি]

রবিবার উত্তর ২৪ পরগনার নৈহাটিতে জনসভা ছিল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। সেই জনসভা থেকে ২০২১-এর বিধানসভা নির্বাচনে তৃণমূলকে হারানোর নীল নকশা তুলে ধরছিলেন দিলীপ। তখনই তিনি এহেন বিতর্কিত মন্তব্য করেন। বিজেপির রাজ্য সভাপতির কথায়, “রাজ্যের সাড়ে ৫০ লক্ষ অনুপ্রবেশকারীকে চিহ্নিত করা হবে। তারপর তাদের দেশছাড়া করা হবে। তবে সবার প্রথমে ভোটার তালিকা থেকে ওই অনুপ্রবেশকারীদের নাম বাদ দেওয়া হবে। তাহলে দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়)আর তাঁদের হয়ে সওয়াল করবেন না। ভোটব্যাংক না থাকলে অনুপ্রবেশকারীদের জন্য কেউই গলা ফাটাবেন না।” বিজেপির রাজ্য সভাপতির আরও দাবি, “ভোটার তালিকা থেকে অনুপ্রবেশকারীরা বাদ পড়লেই তৃণমূলের ভোট কমে যাবে। ফলে আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস মাত্র ৫০টি আসন পাবে। আর বিজেপি পাবে ২০০টি আসন।”

[আরও পড়ুন : বুলবুলের ক্ষতিপূরণ চাইতে গিয়ে তৃণমূল কর্মীর যৌন লালসার শিকার বধূ, চাঞ্চল্য বাসন্তীতে]

বিজেপি সভাপতির এহেন সাম্প্রদায়িক মন্তব্যে বিতর্ক তৈরি হয়েছে। এ প্রসঙ্গে সিপিএমের পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম বলেন, “দিলীপ ঘোষের বিরুদ্ধে রাজ্যের প্রতিটি থানায় FIR দায়ের করছি। এমনকী এই কাজ শুরুও হয়ে গিয়েছে। এরপর রাজ্যের কাছে তাঁর (দিলীপ ঘোষ) বিরুদ্ধে মামলা রুজুর আরজি জানাব। তাতে রাজ্য রাজি না হলে, আমরাই সরাসরি মামলা রুজু করব।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং