১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

লকডাউনকে বুড়ো আঙুল দেখিয়ে বেশি দামে মদ বিক্রি, মন্তেশ্বরে গ্রেপ্তার ব্যবসায়ী

Published by: Sayani Sen |    Posted: April 3, 2020 1:39 pm|    Updated: April 3, 2020 1:39 pm

An Images

ছবি: প্রতীকী

ধীমান রায়, কাটোয়া: করোনা সংক্রমণ রুখতে চলছে লকডাউন। আপাতত নিত্য প্রয়োজনীয় দ্রব্য ছাড়া বন্ধ সমস্ত দোকানপাট। বন্ধের তালিকায় রয়েছে মদের দোকানও। তার ফলে সমস্যায় পড়েছেন একদল ক্রেতা। কিন্তু এই সুযোগকে কাজে লাগাতে ইতিমধ্যে আসরে নেমে পড়েছেন একদল অসাধু ব্যবসায়ী। বেশি দামে দেদার মদ বিক্রি করে যাচ্ছে তারা। এমনই অভিযোগে এক মদ বিক্রেতাকে গ্রেপ্তার করল পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ধৃত পিন্টু সাহা, মন্তেশ্বরের বাসিন্দা। পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের ওই ব্যবসায়ীর কাছ থেকে ৬০০ বোতল দেশি এবং বিদেশি মদের বোতল বাজেয়াপ্ত করা হয়েছে। 
স্থানীয়দের অভিযোগ, লকডাউন অগ্রাহ্য করে বেআইনিভাবে বাড়ি ও অন্যান্য জায়গা থেকে লুকিয়ে-চুরিয়ে মদ বিক্রি করছেন কয়েকজন বিক্রেতা। শুধু তাই নয়, তাদের মদ বিক্রির ধরনটাও এমন যে সহজে তাদের হাতেনাতে ধরা যাবে না। কারণ, মদ সরবরাহে তারা নতুন ধরনের বুদ্ধিও প্রয়োগ করছেন। গোপনে বাড়ি বাড়ি মদও পৌঁছে দেওয়া হচ্ছেন বলে অভিযোগ উঠছে।আবার মদ বিক্রেতাদের বাড়িতে বেড়াতে আসার নাম করে ক্রেতারা নিজেদের পড়ে থাকা পোশাকের মধ্যে ঢুকিয়ে সহজে মদ নিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ।
Liquor

[আরও পড়ুন: করোনা আক্রান্ত নিজামুদ্দিন ফেরত কর্মী, আতঙ্কে কাজ বন্ধ হলদিয়া বন্দরে]

গোপন সূত্রে এই খবর পুলিশের কানে পৌঁছয়। বুধবার রাতে মন্তেশ্বরের আগুনপুকুর এলাকার পিন্টু সাহার বাড়ি ও দোকানে হানা দেয় পুলিশ। ওই তল্লাশি অভিযানে নেতৃত্ব দেন মন্তেশ্বরের ওসি সৈকত মণ্ডল। সেখান থেকেই ৬০০ বোতল দেশি এবং বিদেশি মদের বোতল বাজেয়াপ্ত করা হয়। গ্রেপ্তার করা হয় পিণ্টুকে। অবৈধ মদ ব্যবসা রুখতে অভিযান ধারাবাহিকভাবে চলবে বলেই জানান মন্তেশ্বরের ওসি।

ছবি: জয়ন্ত দাস

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement