BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফটোশুটের সময় সবজি বিক্রেতাদের ‘হেনস্তা’ তরুণ-তরুণীদের, বর্ধমানে পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ

Published by: Tiyasha Sarkar |    Posted: September 2, 2020 2:32 pm|    Updated: September 2, 2020 2:33 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: ফটোশুট করতে গিয়ে দুই সবজি বিক্রেতাকে হেনস্তার অভিযোগ উঠল কয়েকজন তরুণ-তরুণী ও মহিলার বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বুধবার দুপুরে রণক্ষেত্রের চেহারা নেয় বর্ধমানের চৈত্রপুর গ্রাম। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর রোষের মুখে পড়ে পুলিশ। দীর্ঘক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি।

বর্ধমানে গোলাপবাগের বাসিন্দা ওই তরুণ-তরুণী ও মহিলা। ফটোশুট (Photo shoot) করতে তাঁরা চৈত্রপুর গ্রামে গিয়েছিলেন। জানা গিয়েছে, পরিকল্পনামাফিক চৈত্রপুরের একটি রাস্তায় ছবি তুলছিলেন তাঁরা। সেই সময় গ্রামের বাসিন্দা দুই সবজি বিক্রেতা ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এই নিয়েই শুরু অশান্তি। অভিযোগ, ছবি তোলা হচ্ছে বলে ওই দু’জনকে রাস্তা থেকে সরে যেতে বলেন যুবক-যুবতীরা। এরপর রীতিমতো হেনস্তা করা হয় ওই সবজি বিক্রেতাদের। অভিযোগ, তাঁদের সঙ্গে থাকা সবজি ফেলে দেওয়া হয়। মোটরবাইক ভাঙচুর করা হয়। বিষয়টি নজরে পড়তেই ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। ক্ষতিপূরণের দাবি জানিয়ে অভিযুক্তদের গ্রামের একটি ক্লাবে আটকে রাখেন তাঁরা।

Bardhaman-3

খবর পেয়ে ওই তরুণ-তরুণীদের উদ্ধার করতে ঘটনাস্থলে যায় বর্ধমান থানার পুলিশ। সেখানে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। লাঠি উচিয়ে তেড়েও যান বেশ কয়েকজন। ধুন্ধুমার পরিস্থিতি সৃষ্টি হয়।

[আরও পড়ুন: এবার বিনামূল্যে করোনা পরীক্ষার কিট দেওয়া বন্ধ করে দিল কেন্দ্র, অসন্তোষ রাজ্যের]

এরপর পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। এরপর আয়ত্তে আসে পরিস্থিতি। যুবক-যুবতীদের উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

Bardhaman-1

যারা পুলিশ কর্মীদের আক্রমণ করেছিলেন তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলেই সূত্রের খবর। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হতে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। গ্রামবাসীদের অভিযোগ, প্রায়ই এই ধরনের ঘটনা ওই এলাকায় ঘটে থাকে, পুলিকে একাধিকবার জানিয়েও কোনও সুরাহা হয়নি।

[আরও পড়ুন: বিল বাড়াতে মৃত্যুর পরও করোনা রোগীর দেহ ভেন্টিলেশনে রাখার অভিযোগ, হুগলিতে তুলকালাম]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement