BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মঞ্চে উঠে মমতার সঙ্গে গল্পে মগ্ন! রঘুনাথপুরের সভায় মেয়েটি কে?

Published by: Sucheta Sengupta |    Posted: March 23, 2021 9:32 pm|    Updated: March 23, 2021 9:35 pm

An Images

ছবি: অমিত সিং দেও

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: রাজ্যে বিধানসভা নির্বাচনী (WB Assembly Election) আবহে হুইলচেয়ারে বসে জেলা সফর করে চলেছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর জনসভা সমাগম, সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ – এসবই স্বাভাবিক ঘটনা। তবে এখন পরিস্থিতি ভিন্ন। বাঁ পায়ে চোট নিয়ে হুইলচেয়ারকে নিত্যসঙ্গী করেই প্রচার সারছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই অবস্থায়ও অবশ্য মঙ্গলবার পুরুলিয়ার (Purulia) রঘুনাথপুরের সভায় দেখা গেল ভিন্ন এক দৃ্শ্য। মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা শুরু হওয়ার ঠিক আগেই দেখা গেল, গোলাপি ফ্রক মরা একটি ছোট্ট মেয়ে মঞ্চে, মমতার পাশে দাঁড়িয়ে। তাকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতেও দেখা যায়। মমতা তার মাথায় হাত রেখে আশীর্বাদ করছেন, তাও দেখা গেল। স্বভাবতই মেয়েটি কে, তা নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে কর্মী, সমর্থক থেকে উপস্থিত জনতা, সকলেরই।

কে এই মেয়ে? খুঁজতে খুঁজতে পাওয়া গেল কন্যের পরিচয়। বাঁকুড়ার কোতুলপুরের চতুর্থ শ্রেণির ছাত্রী অণ্বেষা সুকুল। সে এসেছে পুরুলিয়ার রঘুনাথপুরের নিতুড়িয়ায় মামার বাড়ি বেড়াতে। মঙ্গলবার তার মামার বাড়ির অদূরেই ছিল মুখ্যমন্ত্রীর সভা। তাই সেখানে গিয়ে মমতার সঙ্গে দেখা করার ইচ্ছে হয়েছিল অণ্বেষার। মামারবাড়ির লোকজন তার হাত দিয়ে মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনায় একটি চিঠিও পাঠিয়েছেন। সেই চিঠি অণ্বেষা মুখ্যমন্ত্রীকে পৌঁছে দেওয়ার জন্য নিরাপত্তারক্ষীদের কাছে অনুমতি চান। নিরাপত্তারক্ষীরা মুখ্যমন্ত্রীর কাছে জানতে চাইলে, মেয়েটিকে মঞ্চে আসার অনুমতি দেন তিনি। 

[আরও পড়ুন: ‘বারমুডা পরতে পারেন, তাহলে পরিষ্কার দেখা যায়’, মমতাকে কুরুচিকর আক্রমণ দিলীপের]

এরপর ওই দৃশ্য চোখে পড়ে সকলের। দেখা যায়, অণ্বেষা মুখ্যমন্ত্রীকে কিছু দিল, কানে কানে কথাও বলল, চেয়ে নিল সই। মুখ্যমন্ত্রীও খুশি হয়ে, তাকে আদর করে সই করে দিলেন। বললেন, ‘অনেক বড় হও।’ এটুকু সময়ের মধ্যে অবশ্য গুঞ্জন যা হওয়ার হয়ে গিয়েছে। এমনিতে মমতা বন্দ্যোপাধ্যায় ছোটদের অত্যন্ত ভালবাসেন। বিভিন্ন জায়গায় গিয়ে ছোটদের আদর, আশীর্বাদ করতে দেখা যায় তাঁকে। ছাত্রছাত্রীদের সঙ্গে নিজে কথা বলে তাদের অনুপ্রেরণা জোগান। তবে নির্বাচনী প্রচারে এসে সভামঞ্চেও তিনি ছোটদের আবদার মেটাচ্ছেন, এমন নজির বোধহয় সাম্প্রতিককালে নেই।

[আরও পড়ুন: ‘ভোট ধার চাইছি, সুদ সমেত শোধ করব’, রাজীব বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement