BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

হুকিং করে মেলায় বিদ্যুৎ চুরি, কাজ করতে গিয়ে তড়িদাহত হয়ে মৃত ১

Published by: Tiyasha Sarkar |    Posted: August 24, 2019 4:22 pm|    Updated: August 24, 2019 4:22 pm

An Images

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: মেলা কর্তৃপক্ষের কারচুপির জেরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। শুক্রবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদার রণঘাট গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযোগ, আলোর জন্য রীতিমতো বিদ্যুৎ চুরি করে কাজ চালাচ্ছিল মেলা কমিটি। সেই বিদ্যুৎবাহী তারে সমস্যার কারণেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় বাগদার মনোরঞ্জনবাবুর।  ঘটনায় শোকের ছায়া এলাকায়।

[আরও পড়ুন: মিড-ডে মিলে পোকা! তেহট্টে ঘটনার প্রতিবাদে খাবার বয়কট অধিকাংশ পড়ুয়ার]

সূত্রের খবর, মৃত ব্যক্তির নাম মনোরঞ্জন বিশ্বাস। উত্তর ২৪ পরগনার বাগদার রনঘাট গ্রাম পঞ্চায়েতের ঝিকরা এলাকার বাসিন্দা ওই ব্যক্তি। বাগদা ঝুলন মাঠের পাশে বাচ্চু তরফদার নামে এক ব্যক্তির বাড়ি মেরামতির কাজে গিয়েছিলেন তিনি। সেখানে কাজ চলাকালীন হঠাৎই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, ওই বাড়ির পাশের  মাঠে ঝুলনের মেলার আয়োজন করেছিল কমিটি।

অভিযোগ, বিদ্যুৎ চুরি করে মেলায় আলোর ব্যবস্থা করেছিল কমিটি। সেই বিদ্যুৎবাহী তারে গলদের জেরেই মাঠের পাশের বাচ্চু তরফদারের বাড়িতে শর্ট সার্কিট হয়ে যায়। সেই বাড়িতে কাজ করার সময় কোনওভাবে বাড়ির উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে হাত লেগে যাওয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ওই ব্যক্তির।

bangaon-death-2
মৃতের পরিবারের সদস্যরা

বিষয়টি প্রকাশ্যে আসতেই ভেঙে পড়েন মনোরঞ্জন বিশ্বাসের পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই মৃতের পরিবারের তরফে ওই ঝুলন মেলা কমিটির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বাগদা থানায়। ঘটনার তদন্তও শুরু করেছে পুলিশ। কিন্তু কেন মেলা কমিটি সঠিক পদ্ধতিতে বিদ্যুতের ব্যবস্থা করল না? কত বছর ধরেই বা এই ভাবে বিদ্যুৎ চুরি করে মেলার আয়োজন করছে কমিটি? এসব জানতে মেলা কমিটির সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে  মেলা কমিটি। 

[আরও পড়ুন: জেলে ছক কষে খুন, অভিযোগে সিভিক ভলান্টিয়ারের উপর হামলা নিহত বন্দির পরিবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement