BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন, এরপরই গোয়ালঘরে ঢুকে চরম পরিণতি স্বামীর

Published by: Tiyasha Sarkar |    Posted: August 10, 2022 11:10 am|    Updated: August 10, 2022 11:10 am

A man killed wife and hangs himself in Medinipur | Sangbad Pratidin

সম্যক খান, মেদিনীপুর: দীর্ঘদিনের পারিবারিক অশান্তির জের। স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের পর আত্মঘাতী স্বামী। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের কেশপুরের আনন্দপুর থানার টুকুরিয়া পাট এলাকায়। ইতিমধ্যেই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) কেশপুরের আনন্দপুর থানার টুকুরিয়া পাট এলাকার বাসিন্দা আশোক কোলা। বয়স ৪৩ বছর। তাঁর স্ত্রী কেকা কোলা। ৩৮ বছর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই ওই দম্পতির মধ্যে অশান্তি চলছিল। মঙ্গলবার রাতেও তাঁদের মধ্যে ঝামেলা হয়। বুধবার সকালে পরিবারের সদস্যরা ঘর থেকে উদ্ধার করে কেকা কোলার রক্তাক্ত দেহ। আশেপাশে দেখা যায়নি অশোককে। সন্দেহ হওয়ায় গোয়ালঘরে যেতেই উদ্ধার হয় অশোক কোলার ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: গরুপাচার মামলা: দশম তলবও এড়াচ্ছেন অনুব্রত মণ্ডল, কড়া পদক্ষেপের পথে CBI]

খবর পেয়েই পুলিশ যায় ঘটনাস্থলে। দেহ দুটি উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অশান্তির জেরেই মঙ্গলবার রাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন করে অশোক। এরপর গোয়ালঘরে গিয়ে আত্মঘাতী হন তিনি। তবে ঠিক কী হয়েছিল, যার জেরে এই চরম সিদ্ধান্ত নিলেন ওই ব্যক্তি তা এখনও স্পষ্ট নয়। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ উদ্ধার হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। অশান্তির কারণ জানতে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ‘বোলপুরে থাকি, বাধ্য হয়ে বেডরেস্ট লিখেছি’, অনুব্রতর অসুস্থতা নিয়ে বিস্ফোরক চিকিৎসক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে