BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছেলের সঙ্গে গঙ্গার পাড়ে খেলতে গিয়ে বিপত্তি, তলিয়ে গেলেন বাবা

Published by: Tiyasha Sarkar |    Posted: February 18, 2022 1:57 pm|    Updated: February 18, 2022 1:57 pm

A man of Hooghly drowned in river | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ছেলের সঙ্গে গঙ্গার ধারে বল খেলতে যাওয়াই কাল। তলিয়ে গেলেন হুগলির (Hooghly) ব্যক্তি। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও হদিশ মেলেনি তাঁর। ওই ব্যক্তির খোঁজে গঙ্গাবক্ষে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। রয়েছে পুলিশও।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার দুপুরে। ওইদিন বিকেলের দিকে ছেলেকে নিয়ে তেলেনিপাড়ায় গঙ্গার পাড়ে গিয়েছিলেন মেহেদি হাসান। তার বয়স ৪২ বছর। থাকেন ভদ্রেশ্বরের ভিক্টোরিয়া রোড এলাকায়। জানা গিয়েছে, নদীর পাড়ে ছেলের সঙ্গে বল খেলছিলেন তিনি। আচমকা বলটি পড়ে যায় গঙ্গায়। সঙ্গে সঙ্গে সেটি তুলতে গঙ্গায় ঝাঁপ দেন মেহেদি হাসান। বলটি ধরে ফেললেও পাড়ে ফিরতে পারেননি তিনি। তলিয়ে যান গঙ্গায়। বিষয়টি স্থানীয়দের নজরে পড়তেই উদ্ধারের চেষ্টা করেন তাঁরা। কিন্তু তাতে লাভ হয়নি।

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগে কাঠগড়ায় ভিলেজ পুলিশ]

ফাইল ছবি।

এরপরই খবর দেওয়া হয় ভদ্রেশ্বর থানায়। প্রাথমিকভাবে পুলিশ তল্লাশির কাজ করে। খবর দেওয়া বিপর্যয় মোকাবিলা বাহিনীতে। বৃহস্পতিবার রাতেই গঙ্গায় তল্লাশি চালানো হয়। কিন্তু হদিশ মেলেনি মেহেদি হাসানের। শুক্রবার সকাল থেকে ফের শুরু হয়েছে তল্লাশি। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও মেহেদি হাসানের সন্ধান মেলেনি।

[আরও পড়ুন: গোঁজ কাঁটা তোলার প্রক্রিয়া শুরু, শীর্ষ নেতৃত্বের নির্দেশে পুরুলিয়ায় ৮ নির্দল প্রার্থীকে বহিষ্কার তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে