১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পঞ্চমীর সকালে মর্মান্তিক দুর্ঘটনা নদিয়ায়, ডাম্পারের ধাক্কায় মৃত্যু ছাত্রের

Published by: Tiyasha Sarkar |    Posted: October 10, 2021 3:14 pm|    Updated: October 10, 2021 3:14 pm

A minor boy died in a road accident at Nadia | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: পঞ্চমীর সকালে মর্মান্তিক দুর্ঘটনা নদিয়ার (Nadia) নাকাশিপাড়ায়। ডাম্পারের ধাক্কায় প্রাণ গেল কিশোরের। গুরুতর জখম হয়েছন আরও ২ জন। ঘাতক ডাম্পারটির পিছু নিয়ে আক্রান্ত হলেন এক পেট্রল পাম্পের কর্মী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়।

জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম আতিক রহমান শেখ। বয়স ১০ বছর। নদিয়ার নাকাশিপাড়া থানার নাগাদি এলাকার বাসিন্দা আতিক দেবগ্রামের একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। বাবা ইটাজুল শেখ বরাবরই দুই ছেলেকে খেলাধুলো করাতেন। অন্যান্যদিনের মতোই রবিবার পঞ্চমীর সকালে দুই ছেলে আতিক ও আফিফকে নিয়ে বেরিয়েছিলেন তিনি। যাওয়ার সময় পিছন থেকে দ্রুতগতিতে আসা একটি ডাম্পারের চাকায় পিষে মৃত্যু হয় আতিকের। তাঁকে বাঁচানোর চেষ্টা করেন ইটাজুল ও আফিফ। জখম হন দু’জনই। তড়িঘড়ি স্থানীয়রা খবর দেয় পুলিশ।

[আরও পড়ুন: সমাজবিরোধীদের রুখতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের নয়া অ্যাপ, উদ্বোধন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের]

এদিকে ছাত্রটিকে পিষে দেওয়ার ঘটনাটি দেখে ডাম্পারটির পিছু নিয়েছিলেন অজয় সাহা নামে পেট্রল পাম্পের এক মেকানিক। বানগড়িয়া মোড়ে এক চায়ের দোকানের মালিক ও সেখানে থাকা কয়েকজন অজয়কে আটকান। বেধড়ক মারধর করা হয় তাঁকে। এই সুযোগে চম্পট দেয় ডাম্পারটি। স্থানীয়দের অভিযোগ, ডাম্পারটিকে পালাতে সাহায্য করতেই অজয়কে আটকানো হয়েছিল। জানা গিয়েছে, ইতিমধ্যেই ওই চায়ের দোকানের মালিককে আটক করেছে নাকাশিপাড়া থানার পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই কিশোরের দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পার ও সেটির চালকের খোঁজে শুরু হয়েছএ তল্লাশি। ছোট ছেলের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: সপ্তমীর দিন পাহাড় সমস্যা নিয়ে ত্রিপাক্ষিক বৈঠক কেন্দ্রের, ডাক পেলেন না গুরুং, বিনয় তামাং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement