BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মোবাইলের নেশা ছাড়াতে রিহ্যাবে পাঠানোই কাল! রহস্যমৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর

Published by: Tiyasha Sarkar |    Posted: October 21, 2021 5:39 pm|    Updated: October 21, 2021 5:39 pm

A minor boy of Jalpaiguri died in Rehabilitation center | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শান্তনু কর, জলপাইগুড়ি: রিহ্যাবে মাধ্যমিক পরীক্ষার্থীর রহস্যমৃত্যু। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে (Jalpaiguri)। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। রিহ্যাব কর্তৃপক্ষের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে ছাত্রের পরিবার।

জানা গিয়েছে, মৃতের নাম ময়ূখ গুহ। বয়স ১৬ বছর। ময়নাগুড়ি ফার্ম শহিদগড় পাড়ার বাসিন্দা সে। আগামী বছর মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল ময়ূখের। পরিবারের তরফে জানানো হয়েছে, কয়েকমাস ধরে মোবাইলে আসক্ত হয়ে পড়েছিল ওই কিশোর। সারাদিন মোবাইলেই ব্যস্ত থাকত সে। সেই কারণে তিনমাস আগে জলপাইগুড়ির পাণ্ডাপাড়ার একটি রিহ্যাবে ভরতি করা হয় ময়ূখকে। সেখানে চিকিৎসা চলছিল তার। প্রায়ই পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করতে আসতেন।

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: West Bengal Bypoll: প্রয়াত তৃণমূল বিধায়কের ছবি কাজে লাগিয়ে প্রচার, খড়দহের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে থানায় নালিশ]

বৃহস্পতিবার সকালে ময়ূখকে দেখতে রিহ্যাবে যান পরিবারের সদস্যরা। সেখানে গিয়ে দেখতে পান ছেলে মৃত অবস্থায় পড়ে রয়েছে। এরপরই তীব্র উত্তেজনা ছড়ায় হোম চত্বরে। পরিবারের অভিযোগ, ময়ূখ যে অসুস্থ ছিল, তা জানানো হয়নি। মৃতের মায়ের দাবি, কর্তৃপক্ষের গাফিলতির কারণেই তাঁর ছেলের এই পরিণতি। ইতিমধ্যেই এবিষয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃতের ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

[আরও পড়ুন: একটানা বৃষ্টি থেকে রেহাই, দার্জিলিংয়ে আবহাওয়ার উন্নতি, কিছুটা কমল তিস্তার জলস্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে