১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: দশ বছরের এক নাবালিকাকে নিগ্রহের অভিযোগ উঠল বছর দশেকের তিন বালকের বিরুদ্ধে। ইতিমধ্যেও নিগৃহীতার মায়ের অভিযোগে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার জুভেনাইল আদালতে পাঠানো হয় তাদের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার গোবর্ধনপুর উপকূল থানার শ্রীধরনগর গ্রাম পঞ্চায়েতের এল প্লটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর দশেকের নিগৃহীতা ওই নাবালিকা চতুর্থ শ্রেণির ছাত্রী। শনিবার স্কুল ছুটির পর স্কুলের সামনেই সহপাঠী তিন বালকের সঙ্গে খেলছিল সে। অভিযোগ, সেই সময় খেলার ছলে ওই তিন নাবালক ছাত্রীর সঙ্গে অন্তরঙ্গ হয়। নিগৃহীতার মায়ের অভিযোগ, ওই তিন ছাত্র তাঁর মেয়ের গোপনাঙ্গে হাত দেয় ও অত্যাচার করে। তিনি জানান, ওই নাবালিকাই বাড়ি গিয়ে কান্নায় ভেঙে পড়ে ও গোটা বিষয়টি তাঁদের জানান। এরপরই তিন অভিযুক্তের বিরুদ্ধে গোবর্ধনপুর উপকূল থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতেই তিন নাবালককে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা করা হয়েছে।

[আরও পড়ুন: স্ক্রাব টাইফাসের বলি খুদে, চিকিৎসায় গাফিলতির অভিযোগে হাসপাতালে বিক্ষোভ]

রবিবারই তিন অভিযুক্তকে জুভেনাইল আদালতে হাজির করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিগৃহীতা ওই নাবালিকাকে কাকদ্বীপ হাসপাতালে পাঠানো হয়েছে শারীরিক পরীক্ষার জন্য। তবে এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই উত্তেজনা দেখা দিয়েছে এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই নাবালকেরা নির্দোষ। গ্রাম্য কোনও বিবাদের জেরেই ওই তিন নাবালক ও তাদের পরিবারকে ফাঁসানোর চেষ্টা করছেন ওই নাবালিকার মা মহিলা। পুলিশ জানিয়েছে, নিগৃহীতার মায়ের অভিযোগ আদৌ সত্যি কি না, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। দ্রুতই সম্পূর্ণ ছবি স্পষ্ট হবে বলেই জানান তদন্তকারীরা। তবে এই ঘটনায় অভিযুক্ত তিন বালকের পরিবারের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

[আরও পড়ুন: ‘নিজের স্কুলের দিনগুলো মনে পড়ছে’, পরিদর্শনে গিয়ে আবেগপ্রবণ বীরভূমের জেলাশাসক]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং