২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

দীর্ঘদিনের সম্পর্কের পর বিয়েতে আপত্তি প্রেমিকের! অবসাদে চরম সিদ্ধান্ত নিল নাবালিকা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 15, 2021 4:50 pm|    Updated: January 15, 2021 6:06 pm

An Images

ছবি: প্রতীকী

রাজা দাস, বালুরঘাট: প্রতিবেশী যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েছিল বছর পনেরোর নাবালিকা। মেয়ের কথা ভেবে পাত্রপক্ষের সঙ্গে বিয়ের কথা বলতে গিয়েছিলেন পরিবারের সদস্যরা। কিন্তু বেঁকে বসল প্রেমিক! বিষয়টি জানার পরই চরম সিদ্ধান্ত নিল নাবালিকা। ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বংশীহারির।

জানা গিয়েছে, ওই নাবালিকার নাম পায়েল সরকার। দীর্ঘদিন ধরেই মিঠুন মহান্ত নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল তার। সম্প্রতি বিষয়টি জানতে পারে পায়েলের পরিবার। পায়েল নাবালিকা হওয়ায় তার বাবা-মা ভেবেছিলেন আপাতত মিঠুনের পরিবারের সঙ্গে কথা বলে বিয়ে পাকা করে রাখবেন। পরে মেয়ের বয়স ১৮ পেরলে চার হাত এক করবেন। সেই চিন্তাভাবনা নিয়েই মিঠুনের বাড়িতে যান তাঁরা। অভিযোগ, যুবকের পরিবারের সদস্যরা পায়েলের বাবা-মায়ের কাছে মোটা টাকা পণ দাবি করেন। টাকা না দিলে ছেলের অন্যত্র বিয়ে দেবেন বলেও জানান তাঁরা। মিঠুন অন্য একটি মেয়ের ছবি দেখিয়ে জানায় সে তাকেই বিয়ে করবে।  

[আরও পড়ুন: হলদিয়া পুরসভার চেয়ারম্যান পদ থেকে ইস্তফা শ্যামলকুমার আদকের, তুঙ্গে দলবদলের জল্পনা]

বাড়ি ফিরে গোটা বিষয়টা পায়েলকে জানান তার বাবা-মা। সূত্রের খবর, সেই থেকেই চুপচাপ হয়ে যায় নাবালিকা। বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া সেরে নিজের ঘরে ঘুমোতে চলে যায় সে। এরপর শুক্রবার সকালে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। খবর পাওয়া মাত্রই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে মিঠুন ও তার পরিবারের সদস্যদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: আজ থেকেই রাম মন্দিরের জন্য রাজ্যজুড়ে অর্থ সংগ্রহ শুরু করে দিল বিশ্ব হিন্দু পরিষদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement