১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মারধরের জেরে গর্ভস্থ সন্তানের মৃত্যু! দেহ প্লাস্টিকে ভরে প্রেমিকের বিরুদ্ধে থানায় নাবালিকা

Published by: Tiyasha Sarkar |    Posted: December 20, 2021 10:55 am|    Updated: December 20, 2021 10:55 am

A minor girl of Asansol lodged a case against boyfriend | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শেখর চন্দ্র, আসানসোল: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকার সঙ্গে সহবাস। নাবালিকা অন্তঃসত্ত্বা হওয়ায় বিয়ের জন্য চাপ দিতেই তাঁকে মারধরের অভিযোগ। ঘটনার জেরে সন্তানের মৃত্যু হওয়ার পরই দেহটি প্লাস্টিকের ব্যাগে ভরে থানায় নাবালিকা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আসানসোলে।

আসানসোলের কালিপাহাড়ি ছাতাপাথর এলাকার বাসিন্দা ওই নাবালিকা। মাস আটেক আগে এলাকারই এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে সে। সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে থাকে ঘনিষ্ঠতা। নাবালিকার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তাঁর সঙ্গে সহবাস করে প্রেমিক। যার জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে কিশোরী। বিষয়টি প্রেমিককে জানাতেই অশান্তির সূত্রপাত। শেষমেশ প্রেমিকের পরিবারের দ্বারস্থ হয় ওই নাবালিকা।

[আরও পড়ুুন: Weather Update: এক ধাক্কায় ৪ ডিগ্রি কমল বঙ্গের তাপমাত্রা, মরশুমের শীতলতম দিনের সাক্ষী কলকাতা]

শনিবার রাতে প্রেমিকের বাড়িতে গিয়ে গোটা  ঘটনা জানায় নাবালিকা। অভিযোগ সেই সময় নাবালিকাকে বেধড়ক মারধর করা হয়। যার জেরে অসুস্থ হয়ে পড়ে সে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। স্থানীয়রা জড়ো হয়ে যান। অভিযোগ, নাবালিকাকে মারধরের জেরে মৃত্যু হয় গর্ভস্থ শিশুটির।

এরপরই মৃত সন্তানকে প্লাস্টিকে ভরে পুলিশের দ্বারস্থ হন নাবালিকা। ওই নাবালিকার সঙ্গে সুবিচারের দাবিতে থানায় যান স্থানীয়রাও। পুলিশের তরফে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে বলেই খবর। প্রেমিক ও তার পরিবারের সদস্যদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন নাবালিকা। 

[আরও পড়ুুন: লোকালয়ে আতঙ্ক ছড়িয়ে বেড়ানোর পর অবশেষে বনদপ্তরের ফাঁদে ডুয়ার্সের ‘ত্রাস’ ভাল্লুক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে