১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বাদুড়ঝোলা ভিড়ে বেসামাল! স্টাফ স্পেশ্যাল ট্রেন থেকে রেললাইনে পড়ে জখম যাত্রী

Published by: Sayani Sen |    Posted: July 8, 2021 9:03 am|    Updated: July 8, 2021 9:03 am

A passenger seriously injured for falling from running train in South 24 Pargana ।Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: করোনা (Coronavirus) মোকাবিলায় রাজ্যে জারি একাধিক বিধিনিষেধ। বাস চলাচল শুরু হয়েছে। তবে এখনও আমজনতার জন্য বন্ধ ট্রেন। শুধুমাত্র বিশেষ বিশেষ পেশার সঙ্গে যু্ক্ত মানুষদের জন্য চলছে স্টাফ স্পেশ্যাল। সেই স্টাফ স্পেশ্যাল ট্রেনে চড়তে গিয়েই বিপত্তি। অতিরিক্ত ভিড়ে ক্যানিং লাইনে সোনারপুরে স্পেশ্যাল স্টাফ ট্রেন থেকে পড়ে গেলেন এক রেলযাত্রী। গুরুতর জখম অবস্থায় বর্তমানে হাসপাতালে ভরতি তিনি।

জানা গিয়েছে জখম ওই যাত্রীর নাম তাপস মণ্ডল। তিনি দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার দক্ষিণ নারায়ণপুরের বাসিন্দা। ক্যানিং ডাউন স্পেশ্যাল স্টাফ ট্রেনে (Staff Special Train) যাতায়াত করছিলেন তিনি। বুধবার সন্ধেয়ও তার অন্যথা হয়নি। তবে ট্রেনটিতে অতিরিক্ত ভিড় ছিল। ওই যাত্রী একেবারে দরজা সামনে দাঁড়িয়েছিলেন। ভিড়ে নিজেকে সামলে রাখতে পারেননি তিনি। ক্যানিং লাইনের সোনারপুর ও বিদ্যাধরপুর স্টেশনের মাঝে গণশক্তি মোড়ের কাছে ওই রেল যাত্রী ট্রেন থেকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয় যুবকরাই তাঁকে উদ্ধার করেন। খবর দেওয়া হয় সোনারপুর জিআরপিকে। প্রথমে বারুইপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ওই রেল যাত্রীকে নিয়ে যাওয়া হয়। তাপসবাবুর অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। তাই চিকিৎসকদের পরামর্শমতো তাঁকে চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

[আরও পড়ুন: অবিরাম বৃষ্টি নাকি দেখা মিলবে ঝলমলে রোদের? জেনে নিন কেমন থাকবে আবহাওয়া]

করোনা সংক্রমণ এড়াতে দূরত্ব বজায় রাখার কথা বারবার বলছেন বিশেষজ্ঞরা। তা সত্ত্বেও স্টাফ স্পেশ্যাল ট্রেনে কেন এত ভিড় হচ্ছে, উঠছে সেই প্রশ্ন। রাজ্যের করোনা গ্রাফ বর্তমানে যথেষ্ট নিম্নমুখী। এই পরিস্থিতিতে এমন ঠেসাঠেসি করে যাতায়াতে করোনা সংক্রমণ আবারও বেড়ে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে।

[আরও পড়ুন: আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের নম্বর-সহ তালিকা প্রকাশের দিনক্ষণ জানাল SSC]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement