১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মাঝ নদীতে নৌকোয় উদ্দাম নাচ পর্যটকদের, বাধা দেওয়ায় আক্রান্ত পুলিশকর্মী

Published by: Tiyasha Sarkar |    Posted: January 12, 2021 8:55 am|    Updated: January 12, 2021 8:55 am

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের ক্যাম্পে ঢুকে পুলিশকে মারধরের ঘটনা ঘটল সুন্দরবনে। গুরুতর আহত পুলিশকর্মী গাজী মোস্তাফা হাসপাতালে ভরতি। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

কেন এই আক্রমণ? স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে পর্যটকদের একটি দল কুমিরমারী বাজারের কাছে তারস্বরে বক্স চালিয়েছিলেন। পরবর্তীতে মাঝ নদীতে নৌকো নোঙর করে চলে উদ্দাম নাচ-গান। বিষয়টি জানতে পেরে পর্যটকদের নাচ-গান বন্ধের নির্দেশ দেয় কুমিরমারী ক্যাম্পের পুলিশের একটি দল। রাত্রে পরিস্থিতি আয়ত্তেও চলে আসে। সেই ঘটনার জেরেই সোমবার স্থানীয় বাসিন্দা ও পর্যটকদের একাংশ চড়াও হয় পুলিশ ফাঁড়িতে। অভিযোগ, বেধড়ক মারধর করা হয় গাজী মোস্তাফা নামে ওই পুলিশকর্মীকে। তড়িঘড়ি আহত ওই পুলিশকর্মীকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় ছোট মোল্লাখালি গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে। এই ঘটনার পর ক্যানিং মহকুমা পুলিশ আধিকারিক গোবিন্দ শিকদারের নেতৃত্বে পুলিশ বাহিনী যায় এলাকায়। অভিযুক্তদের খোঁজে শুরু হয় তল্লাশি। ইতিমধ্যে কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ঠিক যেন দেবদূত! দুর্ঘটনায় জখম যুবককে উদ্ধার করে হাসপাতালে ভরতির ব্যবস্থা তৃণমূল বিধায়কের]

গ্রামবাসীদের অভিযোগ, ওই পুলিশকর্মী প্রায়ই বিভিন্ন টুরিস্ট বোটে উঠে তল্লাশির নামে বোট মালিকদের সঙ্গে ঝামেলা ও দূর্ব্যবহার করতেন। রবিবারও বোটে উঠে পর্যটকদের উদ্দেশ্যে গালিগালাজ করেন বলে অভিযোগ। রেহাই পাননি মহিলা পর্যটকরাও। গোটা ঘটনায় উভয় তরফেই কোস্টাল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: টিকাকরণের আগেই রাজ্যের কোভিড গ্রাফে স্বস্তি, একধাক্কায় অনেকটা কমল দৈনিক সংক্রমণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement