BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মানসিক অবসাদের জের, ব্যারাকেই বিষ খেয়ে আত্মঘাতী পুলিশ আধিকারিক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 16, 2020 3:02 pm|    Updated: April 16, 2020 3:02 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: থানার ব্যারাকেই বিষ খেয়ে আত্মঘাতী পুলিশের এক সাব-ইন্সপেক্টর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার ডায়মন্ড হারবার পুলিশ জেলার ডায়মন্ড হারবার থানার ব্যারাকে। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কী কারণ আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন ওই পুলিশ আধিকারিক, তা জানতে তদন্ত শুরু করা হয়েছে।

জানা গিয়েছে, ডায়মন্ড হারবার থানার সাব-ইন্সপেক্টর পদে কর্মরত ছিলেন প্রণব সাহা নামে বছর সাতান্নর ওই ব্যক্তি। ডিউটি সেরে অন্যান্যদিনের মতোই মঙ্গলবারও ব্যারাকে চলে যান প্রণববাবু। অভিযোগ, সেখানে নিজের ঘরে ঘাস মারার ওষুধ খেয়ে নেন তিনি। বিষয়টি অন্য পুলিশকর্মীরা টের পেতেই সঙ্গে সঙ্গে প্রণববাবুকে নিয়ে যাওয়া হয় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বুধবার গভীর রাতে মৃত্যু হয় ওই পুলিশ আধিকারিকের। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় শোকের ছায়া ডায়মন্ড হারবার ব্যারাকে।

[আরও পড়ুন: লকডাউনের জেরে নষ্ট হচ্ছে পান, সর্বস্ব খুইয়ে মাথায় হাত চাষিদের]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই সাব-ইন্সপেক্টর বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। কিন্তু ঠিক কী সমস্যা হয়েছিল সে বিষয়ে কেউ-ই সঠিক তথ্য দিতে পারেনি। তাই পারিবারিক বিবাদের কারণেই মানসিক অবসাদ ও সেই কারণেই আত্মহত্যার ঘটনা কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। জানা গিয়েছে, ময়নাতদন্তের পরই পরিবারের হাতে তুলে দেওয়া হবে ওই পুলিশ আধিকারিকের দেহ।

[আরও পড়ুন: ‘পরে কিনব ক্রিকেট কিট’, স্বপ্ন বিসর্জন দিয়ে ত্রাণের জন্য সঞ্চিত অর্থ দান ষষ্ঠ শ্রেণির ছাত্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement