১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সৌরভ মাজিবর্ধমান: ক্রিকেট খেলতে গিয়ে বন্ধুর সঙ্গে গোলমাল। তার জেরে এক বন্ধু আরেক বন্ধুর মাথায় ব্যাট দিয়ে আঘাত করে। অসুস্থ হয়ে পড়ে কিশোর। আশ্রমের স্কুলেই প্রাথমিক চিকিৎসার পর তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু তারপর আর সেভাবে চিকিৎসা করানো হয় ছাত্রটির। দু’দিন পর মৃত্যু হয়েছে ওই কিশোরের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মেমারি থানার কুচুটে। মৃতের নাম লখি মাণ্ডি (১৪)। বাড়ি কুচুট গ্রামে। মেমারিই পাহাড়হাটির কাছে একটি আশ্রমের স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ত।

এদিকে বৃহস্পতিবার ছাত্র মৃত্যুর পর গ্রামবাসীরা সেই আশ্রমে গিয়ে বিক্ষোভও শুরু করেছিলেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। এই ঘটনায় আশ্রম কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। যদিও আশ্রম কর্তৃপক্ষের দাবি, আশ্রমে প্রাথমিক চিকিৎসা করানো হয়েছিল। তার পর বাড়িতে নিয়ে যাওয়া হয় ছাত্রটিকে। তার পর বাড়িতে কী ঘটেছে, তাঁরা জানেন না।

[আরও পড়ুন : অগ্নিমূল্যে নাভিশ্বাস, বিদেশ থেকে সাত দিনে ২১ হাজার টন পিঁয়াজ আনছে কেন্দ্র] 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার খেলার সময় দুই বন্ধুর মধ্যে গোলমাল বেধেছিল। মারপিট শুরু হয়। অভিযোগ, লখি সেই সময় এক বন্ধুর গলা চেপে ধরেছিল। সেই বন্ধু তখন তার হাতে থাকা ব্যাট দিয়ে লখির মাথায় আঘাত করে। জখম হয় সে। আশ্রমেই তার প্রাথমিক চিকিৎসা করানো হয়।পরে বাড়ি চলে যায় ওই লখি।

[আরও পড়ুন : পুনর্নির্মাণের সময় পালানোর চেষ্টা, এনকাউন্টারে খতম হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডের ৪ অভিযুক্ত]

বাড়ি ফিরে তার বমি শুরু হয়। বুধবার এলাকারই এক চিকিৎসকের কাছে বাড়ির লোকজন লখিকে নিয়ে যান। তিনি বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেন. কিন্তু তা করা হয়নি। এদিন সকালে ওই ছাত্রটি ফের অসুস্থ বোধ করলে তাকে পাহাড়হাটি ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় লখির। খবর পেয়ে মেমারি থানার পুলিশ দেহ উদ্ধার করে বর্ধমান মেডিক্যালে ময়নাতদন্তে পাঠায়। যদিও বৃহস্পতিবার রাত পর্যন্ত লিখিত কোনও অভিযোগ দায়ের হয়নি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং