২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুল থেকে ফেরার পথে শিক্ষিকাকে অপহরণ, গ্রেপ্তার যুব তৃণমূল নেতা

Published by: Sayani Sen |    Posted: August 19, 2022 3:18 pm|    Updated: August 19, 2022 3:18 pm

A TMC leader arrested for allegedly kidnapped primary school teacher । Sangbad Pratidin

বিক্রম রায়, কোচবিহার: স্কুল থেকে বাড়ি ফেরার পথে শিক্ষিকাকে অপহরণের অভিযোগ। গ্রেপ্তার কোচবিহারের মাথাভাঙা ১ এ ব্লকের তৃণমূল যুব সভাপতি কামাল হোসেন। শিলিগুড়ি থেকে গ্রেপ্তার করা হয় তাকে। তবে এখনও খোঁজ মেলেনি তরুণী শিক্ষিকার। তাঁর খোঁজে চলছে তদন্ত। 

অপহৃত বছর সাতাশের ওই তরুণী পশ্চিম নাটের বাড়ি দেশবন্ধু প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। তাঁর পরিবারের দাবি, গত ২৫ জুলাই বাড়ি থেকে বেরন শিক্ষিকা। স্কুলেও যান তিনি। ফেরার পথে তাঁকে অপহরণ করা হয় বলেই অভিযোগ। মাথাভাঙা থানায় অভিযোগ দায়ের হয়।

[আরও পড়ুন: ‘গায়ে কাদা লাগানোর চেষ্টা, সম্মানের ব্যাপার’, সম্পত্তিবৃদ্ধি মামলা নিয়ে মন্তব্য দিলীপ ঘোষের]

অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। পরিবারের অভিযোগের ভিত্তিতে কোচবিহারের মাথাভাঙা ১ এ ব্লকের তৃণমূল যুব সভাপতি কামাল হোসেনকে গ্রেপ্তার করা হয়। শিলিগুড়ি থেকে গ্রেপ্তার করা হয় তাঁকে।

শিক্ষিকার পরিবারের দাবি, ওই তৃণমূল নেতা বিবাহিত। বারবার প্রেম প্রস্তাব দিত। রাজি ছিলেন না তরুণী। তা সত্ত্বেও মেয়েকে উত্যক্ত করত। প্রস্তাব প্রত্যাখ্যান করায় তরুণীকে অপহরণ করা হয় বলেই অভিযোগ। ওই তৃণমূল নেতাকে জেরা করে শিক্ষিকাকে অপহরণ সংক্রান্ত যাবতীয় তথ্য পাওয়া যাবে বলেই মনে করছেন তদন্তকারীরা। এদিকে, এত দিন কেটে গেলেও খোঁজ মেলেনি ওই অপহৃত শিক্ষিকার। কোথায় গেলেন মেয়ে, দুশ্চিন্তায় শিক্ষিকার পরিবারের লোকজন। যত তাড়াতাড়ি সম্ভব তরুণীকে খুঁজে বের করুক পুলিশ, একটাই আরজি অপহৃত ওই শিক্ষিকার পরিবারের লোকজনের। 

[আরও পড়ুন: ধর্ষণের অভিযোগে আরও বিপাকে বিজেপি নেতা শাহানওয়াজ হুসেন, মামলার অনুমতি আদালতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে