BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোনাপাচারে জড়িত লরিচালককে অপহরণ করে পিটিয়ে খুন, গ্রেপ্তার ৩

Published by: Sayani Sen |    Posted: July 7, 2022 1:01 pm|    Updated: July 7, 2022 1:01 pm

A truck driver allegedly killed in Bongaon । Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: একটি লরিচালককে অপহরণ করে খুনের অভিযোগ। উত্তর চব্বিশ পরগনার বনগাঁ পুরসভার তিন নম্বর ওয়ার্ডের চামড়াপোটি এলাকার ঘটনা। ওই লরিচালক সোনা পাচারে যু্ক্ত ছিল বলেও খবর। এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত বছর বাহান্নর গৌড় দত্ত, বনগাঁ পুরসভার তিন নম্বর ওয়ার্ডের চামড়াপোটি এলাকার বাসিন্দা। পরিবার সূত্রে খবর, গৌড় আগে সোনা পাচারের কাজের সঙ্গে যুক্ত ছিল। বর্তমানে তিনি লরি চালাতেন৷ সম্প্রতি লরি নিয়ে পেট্রাপোল বন্দর দিয়ে বাংলাদেশ গিয়েছিল গৌড়। ওই লরিচালকের মেয়ে জানান, “বাংলাদেশে বাবার কাছে একজন কয়েকটি সোনার বিস্কুট দিয়েছিলেন। বাংলাদেশ বর্ডার গার্ডের জওয়ানেরা সীমান্ত দিয়ে আসার সময় তাঁকে তল্লাশি চালায়। ওই সোনার বিস্কুটগুলি নিয়ে নেন জওয়ানরা৷ তারপর বাবা খালি হাতেই বাড়ি ফিরে আসেন৷ এরপরই বাড়িতে কয়েকজন লোক আসে৷ তারা বাবাকে বলে সোনার বিস্কুটগুলো কোথায়? বাবা ঘটনার কথা তাদের খুলে বলে। তারা বাবাকে গাড়ি তল্লাশির নাম করে জোর করে নিয়ে যায়।”

[আরও পড়ুন: মিলনকালে রহস্যভেদ! পুরুলিয়ায় বনদপ্তরের ট্র্যাপ ক্যামেরায় ধরা পড়ল জোড়া চিতাবাঘ]

এরপর প্রায় বেশ কয়েক ঘন্টা কেটে যায়। গৌড়ের কোনও খোঁজ পাওয়া যায় না। পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েন। বনগাঁ থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করে পরিবার। ইতিমধ্যেই গোপালনগর থানার সিমলে পুলিশ ফাঁড়ির পাশে এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকার খবর পায় পুলিশ। গোপালনগর থানার পুলিশ তাঁকে উদ্ধার করে বনগাঁ হাসপাতালে নিয়ে যায়। পরিবারের লোকেরা খবর পায়। হাসপাতালে পৌঁছন প্রত্যেকে। তাঁরা জানতে পারেন, গৌড় বাবুর মৃত্যু হয়েছে।

পরিবারের লোকজনের দাবি, অপহরণ করে খুন করা হয়েছে ওই লরিচালককে। গৌড় দত্তের পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। এখনও পর্যন্ত মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। সোনার বিস্কুটগুলি আদতে গৌড়ের কাছে ছিল কিনা, তাও তদন্তসাপেক্ষ বলেই মনে করছে পুলিশ।

[আরও পড়ুন:  মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্যের জের, দিলীপ ঘোষের বিরুদ্ধে রাজভবনে নালিশ জানাবে তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে