BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন, সেই যুবককেই অপহরণ করে বিয়ের চেষ্টা তরুণীর!

Published by: Tiyasha Sarkar |    Posted: August 19, 2020 9:47 pm|    Updated: August 19, 2020 9:47 pm

An Images

ছবি: প্রতীকী

অংশুপ্রতিম পাল, খড়গপুর: যার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন, সেই যুবককেই অপহরণ করে বিয়ে করার চেষ্টা করলেন তরুণী! যদিও পুলিশের তৎপরতায় তরুণীর সেই পরিকল্পনা ব্যর্থ হয়েছে। উলটে যুবককে অপহরণের অভিযোগে তরুণী ও তার বাবাকে গ্ৰেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে খড়গপুর (Kharagpur) গ্ৰামীণ থানার চৌরঙ্গী মোড়ে।

জানা গিয়েছে, ১৫ মে খড়গপুর গ্ৰামীণ থানায় আকাশ কাপরি নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের একটি অভিযোগ দায়ের করে এই যুবতী। তার অভিযোগ ছিল, গত তিন বছর ধরে খড়গপুর গ্ৰামীণ থানার ধারিমল এলাকার ওই যুবক লাগাতার ধর্ষণ করেছে তাকে। অভিযোগের ভিত্তিতে ১৫ মে রাতে যুবককে গ্রেপ্তারও করে পুলিশ। পরেরদিন আদালতে হাজির করা হয় ধৃতকে। সেই থেকে যুবক জেল হাজতেই ছিল। মঙ্গলবার সে জামিনে মুক্তি পায়। জামিন পাওয়ার পর বাবার সাথে বাড়ি ফেরার পথে খড়গপুর গ্ৰামীণ থানার চৌরঙ্গী মোড়ে অভিযোগকারী তরুণী ও তার বাবা দলবল নিয়ে যুবককে জোর করে একটি গাড়িতে তুলে দেয় বলে অভিযোগ। এরপর সোজা ৬ নম্বর জাতীয় সড়ক ধরে কলকাতার দিকে রওনা দেয়।

[আরও পড়ুন: জেলা প্রশাসনের ডাকা বৈঠকে গরহাজির বিশ্বভারতী কর্তৃপক্ষ, অধরাই রইল সমাধান সূত্র]

যুবকের বাবার কাছ থেকে এই খবর পেয়ে পুলিশ দ্রুত যুবতীর বাবাকে খড়গপুর শহরের নিমপুরা এলাকার বাড়ি থেকে আটক করে। তাঁকে জেরা করে চৌরঙ্গী মোড় থেকে আটক করা হয় তরুণীকে। অপহৃত যুবককেও উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতদের বাড়ি খড়গপুর টাউন থানার নিমপুরা এলাকায়। অপহরণের সময় ব্যবহার করা গাড়িটিকেও আটক করা হয়েছে। ঘটনায় জড়িত বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে জানা গিয়েছে। বৃহস্পতিবার ধৃত দুজনকে আদালতে পাঠানো হবে। কিন্তু কেন এমন অদ্ভুত কাণ্ড? উত্তর নেই বাবা-মেয়ে কারও কাছেই।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় সংক্রমিত প্রায় ৩২০০, লাফিয়ে বাড়ছে সুস্থতার হারও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement