২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সন্দীপ মজুমদার, উলুবেড়িয়া: বাইকের লোনের কিস্তির টাকা না পেয়ে মাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। বুধবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাওড়ার উলুবেড়িয়ার রাজাপুর থানার খলিসানি এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে রাজাপুর থানার পুলিশ। তদন্তের স্বার্থে ইতিমধ্যেই স্থানীয়দের জিজ্ঞাসাবাদ শুরু করেছেন তদন্তকারীরা। 

[আরও পড়ুন:হাতির তাণ্ডবে বাগান শ্রমিকের প্রাণহানি, ক্ষতিগ্রস্ত ২০টি বাড়ি]

পুলিশ সূত্রে খবর, উলুবেড়িয়ার খলিসানির বাসিন্দা রাকেশ মণ্ডল পেশায় জুটমিলের কর্মী। বাবা, মায়ের সঙ্গেই থাকে সে। মাস চারেক আগে মাসিক কিস্তির ভিত্তিতে একটি মোটরবাইক কেনে ওই যুবক। কিন্তু নিজে সেই টাকা দিত না। বরং বরাবরই মা, বাবার উপর টাকার জন্য চাপ সৃষ্টি করত ওই যুবক। জানা গিয়েছে, বুধবার গভীর রাতে বাড়ি ফিরে ফের বাইকের কিস্তির টাকার জন্য অশান্তি শুরু করে রাকেশ। আর্থিক অবস্থা খুব একটা ভাল না হওয়ায়, রাকেশের দাবি মতো টাকা দিতে অস্বীকার করেন তাঁর মা মালতি দেবী। অভিযোগ, এরপরই মায়ের উপর চড়াও হয় রাকেশ। টানতে টানতে মাকে ঘর থেকে বাইরে নিয়ে যায় অভিযুক্ত। সেখানেই মালতিদেবীকে মারধর করতে শুরু করেন অভিযুক্ত যুবক। এলোপাথাড়ি মারধরের জেরে মাথা ফেটে যায় ওই মহিলার। তাতেও থামেনি গুণধর ছেলে। এরপরই বাঁশ দিয়ে মাকে মারধর শুরু করে রাকেশ।

ঘটনাটি টের পেয়ে প্রতিবেশীরা মালতিদেবীকে বাঁচাতে যান৷ তাঁদেরও মারধর শুরু করে রাকেশ। মারধরের জেরে ততক্ষণে মৃত্যু হয়েছে মালতিদেবীর। এরপর স্থানীয়রাই অভিযুক্তকে আটকে রেখে খবর দেয় রাজাপুর থানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করেছে। ইতিমধ্যেই মালতিদেবীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রের খবর, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই স্পষ্ট হবে মৃত্যুর কারণ। ঘটনার তদন্তের স্বার্থে মৃতার পরিবার ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: ছেলের অভিযোগ শুনে কলেজে গিয়ে ‘দাদাগিরি’ পঞ্চায়েত প্রধানের, ধুন্ধুমার পলাশীতে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং