১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

রঞ্জন মহাপাত্র, কাঁথি:  খুনের হুমকি দিয়ে গলায় ছুরি ঠেকিয়ে পুরোহিতের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। নক্কারজনক ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের খেজুরি এলাকায়। অভিযোগ, গোটা বিষয়টি জানিয়ে খেজুরি থানার দ্বারস্থ হলে মহরমের কারণে নির্যাতিতাকে ফিরিয়ে দেয় পুলিশ। বাধ্য হয়ে পড়ে পুলিশ সুপারের দ্বারস্থ হন নির্যাতিতা। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: বউবাজারের আতঙ্ক হাওড়ায়, প্রায় ৪০০টি বাড়ি বিপজ্জনক ঘোষণা পুরসভার]

জানা গিয়েছে, খেজুরির মোহটি এলাকায় স্বামীর সঙ্গে থাকেন নির্যাতিতা ওই বধূ। বধূ জানিয়েছেন, মঙ্গলবার বাড়ির সামনের পুকুরে স্নান করছিলেন তিনি। সেই সময় ঝোঁপের আড়াল থেকে সুদীপ্ত নামে প্রতিবেশী এক যুবক উঁকি মারছিল বলে অভিযোগ। এরপর স্নান সেরে ঘরে ফিরে পোশাক পরিবর্তন করছিলেন তিনি। অভিযোগ, সেই সময়ও ঘরের জানলা থেকে উঁকি মারছিল সুদীপ্ত। বিষয়টি নজরে পড়তেই প্রতিবাদ করেন পুরোহিতের স্ত্রী। অভিযোগ, এরপরই ওই যুবক বধূকে কুপ্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় গৃহবধূর ওপর চড়াও হয় সে। হাত-পা বেঁধে গলায় ছুরি ধরে ওই বধূকে ধর্ষণ করে অভিযুক্ত। কাউকে জানালে প্রাণনাশের হুমকিও দেয় অভিযুক্ত।

emid-1
নির্যাতিতার হাতের ক্ষতচিহ্ন

এরপর স্বামী বাড়ি ফিরলে তাঁকে গোটা বিষয়টি জানান নির্যাতিতা। ঘটনাচক্রে গ্রামের কয়েকজনও গোটা বিষয়টি জানতে পারেন। তাঁদের পরামর্শেই স্বামীর সঙ্গে খেজুরি থানায় অভিযোগ দায়ের করতে যান নির্যাতিতা। অভিযোগ, ঘটনাটি শোনার পরও মহরম বলে অভিযোগ নিতে অস্বীকার করে খেজুরি থানার পুলিশ। একাধিকবার অনুরোধ করার পরেও কোনও লাভ হয়নি। এরপর বাধ্য হয়ে পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেন তাঁরা। তারপর শুরু হয়েছে তদন্ত। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত যুবক। অভিযুক্তের শাস্তির দাবিতে সরব স্থানীয়রাও। এই ঘটনায় জেলা সনাতন ব্রাহ্মণ ট্রাস্টর পক্ষেও তোড়জোড় শুরু করা হয়েছে। ঘটনার তীব্র নিন্দা করেছেন ট্রাস্টের জেলা সম্পাদক। তিনি বলেন, এই ঘটনার তীব্র নিন্দা করছি। অভিযুক্তকে শাস্তি দিতেই হবে।

[আরও পড়ুন:অবশেষে স্বস্তির বৃ্ষ্টি, আগামী ৪৮ ঘণ্টা রাজ্যজুড়ে ভারী বর্ষণের পূর্বাভাস]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং