BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্গাপুরে শুটআউট, বিয়ে নিয়ে অশান্তির জেরে দিদিকে লক্ষ্য করে গুলি চালাল ভাই

Published by: Tiyasha Sarkar |    Posted: May 13, 2021 5:27 pm|    Updated: May 13, 2021 5:27 pm

A woman shot and injured by brother in Durgapur | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: বিয়ে নিয়ে অশান্তির জের। দিদিকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে (Durgapur)। ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্ত যুবক। তার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, দুর্গাপুরের ২৩ নম্বর ওয়ার্ডের নিউটাউনশিপ থানার অন্তর্গত সুভাষপল্লীর বাসিন্দা গুলিবিদ্ধ ববিতা উপাধ্যায়। কিছুদিন আগে তাঁর স্বামী মারা যান। এরপর এলাকারই এক যুবক সুভাষ রায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। মাস দেড়েক আগে প্রেমিককে বিয়ে করেন ববিতা। দিদির দ্বিতীয় বিয়ে কোনওভাবেই মেনে নিতে পারছিল না ববিতার ভাই আরজু। জামাইবাবু সুভাষের সঙ্গে তার নিত্য অশান্তি হত। প্রতিবেশীদের কাছে এই অশান্তি অজানা ছিল না। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার দুপুরে বিকট শব্দ পান সুভাষপল্লীর বাসিন্দারা। বাইরে বেড়িয়ে তাঁরা দেখেন রক্তাক্ত ও গুলিবিদ্ধ অবস্থায় ঘর থেকে বাইরে বেরিয়ে আসছেন ববিতা উপাধ্যায়।

[আরও পড়ুন: অনলাইন ক্লাসে দলিত বিরোধী মন্তব্যের জের, সাসপেন্ড খড়গপুর আইআইটির অধ্যাপিকা]

সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। খবর দেওয়া হয় নিউটাউনশিপ থানায়। এদিকে দিদিকে গুলি করে পুলিশ আসার আগেই ঘটনাস্থল ছেড়ে পালায় অভিযুক্ত আরজু উপাধ্যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় আসানসোল দুর্গাপুর পুলিশের আধিকারিকেরা। স্থানীয়দের সঙ্গে কথা বলেন তাঁরা। আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসি (১)পূর্ব অভিষেক গুপ্তা জানান, “অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।” এই ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: কথা রাখলেন মুখ্যমন্ত্রী, শীতলকুচির নিহতদের পরিবারের সদস্যদের নিয়োগ প্রক্রিয়া শুরু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement